ধর্ষকের আইনজীবী চরিত্রে আসছেন মিথিলা

|

তারিন, মিথিলা এবং তানজিন তিশা- ছোট পর্দার জনপ্রিয় তিন মুখ এবার আসছেন একটি টিভি ফিচার ফিল্ম নিয়ে।

কলেজপড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএজ এই প্রেমে আঘাত লাগলো, যখন মাহাদির কাছেই তাকে ধর্ষণের শিকার হতে হলো। মুছে গেল প্রেম। এমনকি পরিবার থেকেও শুনতে হলো তিরস্কার। ঘটনা ধামাচাপা দিতে চাইলো আপনজনরা। প্রেমিক মাহাদির পক্ষ থেকেও এলো হুমকি।

কিন্তু নিজেকে গুটিয়ে না নিয়ে বিচার চাইলো ফারিয়া। তার এই অভিযানে সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চললো ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা-আঘাত!

মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে- এমন গল্প নিয়ে তৈরি হচ্ছে নাম চূড়ান্ত না হওয়া টিভি ফিচার ফিল্মটি! ফারিয়া চরিত্রে অভিনয় করছেন তানজিন তিশা। তিশা জানিয়েছেন, নিজের চরিত্র ফুটিয়ে তোলার ব্যাপারে সর্বোচ্চ চেষ্টাটি করছেন তিনি। শেষ পর্যন্ত ফারিয়া বিচার পাবে কিনা, তা রহস্য হিসেবেই রাখছেন জনপ্রিয় এই তারকা।

আর পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে অভিনয় করছেন তারিন এবং আসামি পক্ষের আইনজীবির চরিত্রে রয়েছেন মিথিলা।

রাফিয়াথ রশিদ মিথিলা বলছেন, মানসিকভাবে আসামি পক্ষের আইনজীবী হওয়া সহজ নয়। তবে সেটাই চরিত্রে ফুটিয়ে তোলার চেষ্টা করছেন তিনি। মিথিলা বলেন, পর্দায় বাদি পক্ষের আইনজীবী অহরহ নারী হলেও আসামি পক্ষের আইনজীবী সাধারণত নারী হয় না; তবে এবার তাই দেখানো হচ্ছে, ফলে চরিত্রটি ভিন্নরকম বলেও দাবি তার।

তারিন জানাচ্ছেন, অনেকদিন পর তিনি পুলিশের চরিত্রে অভিনয় করছেন।

দর্শকেরাও নিশ্চয়ই অপেক্ষা করে আছেন, তাদের প্রিয় এই তারকা অনেকদিন পর পুলিশের পোশাকে কেমন অভিনয় করেছন!

এছাড়াও মাহাদি চরিত্রে আছেন মনোজ প্রামাণিক আর ব্যরিস্টার ফরিদ চরিত্রে আশীষ খন্দকার। টিভি ফিচার ফিল্মটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। এফডিসির নয় নম্বর ফ্লোরে আদালতের সেট তৈরি করে শেষ হয়েছে প্রথম লটের শুটিং। এখন আউটডোরে চলছে দ্বিতীয় লটের শুটিং! আসছে ঈদুল আজহায় বেসরকারি একটি টেলিভিশনে প্রচার হবে ফিচার ফিল্মটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply