সিনোফার্মাকে উড়িয়ে দিলো মডার্না!

|

সিনোফার্মাকে উড়িয়ে দিলো মডার্না!

বরিশাল ব্যুরো:

বরিশালে যুব ফাউন্ডেশন নামের এক সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এক প্রীতি ফুটবল টুর্নামেন্টে সিনোফার্মাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ‘মডার্না’। এর আগে প্রথম ম্যাচে ফাইজারকেও হারিয়েছে দলটি।

রোববার (১৫ আগস্ট) বিকেলে করোনাভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধি ও টিকা নেয়ার প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষ্যে এই ফুটবল টুর্নামেন্টে আয়োজন করা হয়। বরিশাল সিটি কর্পোরেশনের ২৪ নাম্বার ওয়ার্ডের কাটাখালী খালপাড় সংলগ্ন মাঠে ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে মোট তিনটি দল অংশ গ্রহণ করেছে। দল তিনটির নামকরণ করা হয়েছে করোনার টিকা প্রস্তুতকারী কোম্পানি মডার্না, ফাইজার ও সিনোফার্মার নামে।

আয়োজক কমিটি যুব ফাউন্ডেশনের সভাপতি শাওন আহমেদ জানান, যারা মাঠে খেলা দেখতে এসেছেন, খেলা শেষে করোনার টিকার নাম মুখস্থ করে যাচ্ছেন। এটা একটি ইতিবাচক দিক। দর্শকদের মাঝে করোনা ও টিকা নিয়ে নানা সচেতনতামূলক প্রচারণা চালান ফাউন্ডেশনের সদস্যরা। এসময় মাস্কও বিতরণ করা হয়।

শাওন আরও জানান, করোনার এই সময়টায় নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে যুব ফাউন্ডেশন। মাস্ক, ইফতার সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণসহ অসহায় নারীদের সেলাই মেশিন দেয়া হয়েছে ফাউন্ডেশনের পক্ষ থেকে। এরই ধারাবাহিকতায় খেলার মাঝে করোনার ভয়াবহতা তুলে ধরে সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছে ফাউন্ডেশনের শ’খানেক স্বেচ্ছাসেবক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply