ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর প্রেমিকার মাথা ন্যাড়া করে দিলো স্ত্রী, ভিডিও ভাইরাল

|

সরাইল উপজেলায় এক বিধবা নারীকে চুল কেটে মাথা ন্যাড়া করে নির্যাতন করার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক বিধবা নারীকে চুল কেটে মাথা ন্যাড়া করে নির্যাতন করার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে এই ঘটনায় জড়িত থাকায় রাশিদা বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারীর বাড়ি বরিশাল জেলায়। তার বিয়ে হয় ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুরে। স্বামীর মৃত্যুর পর বিধবা সেই নারী সুহিলপুর গ্রামেই স্বামীর বাড়িতে বসবাস করছে। এরই মাঝে জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মেরাজুল (৩৫) এর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে ওই নারী। তাদের পরকীয়ার বিষয়টি মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার জেনে যায়। পরে গত ২২ জুলাই ভুক্তভোগী নারীকে নিজের বাড়িতে ডেকে আনে মেরাজুলের স্ত্রী। সেখানে তানজিনা ও তার বোন রাশিদাসহ আরও কয়েকজন মিলে তাকে মারধর করে এবং মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। এসময় ঘটনাটির ভিডিও ধারণ করে পরবর্তীতে আজ বৃহস্পতিবার দুপুরে ফেসবুকের একটি আইডি থেকে প্রচার করা হয়।

এ বিষয়ে সরাইল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে অভিযান শুরু করে পুলিশ। তাৎক্ষণিকভাবে তানজিনার বোন রাশেদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জড়িত অন্য আসামীদের গ্রেফতার করার জন্য পুলিশি তৎপরতা অব্যাহত আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply