‘প্রয়োজনে সিনেমার জন্য প্যারোলে পরীমণির মুক্তি চাওয়া হবে’

|

নায়িকা পরীমণি।

মাদক মামলায় গ্রেফতার হয়ে গাজীপুরের কেন্দ্রীয় মহিলা কারাগারে আছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তার জামিন নিয়ে হচ্ছে নানা জল্পনা-কল্পনা। পরীমণিকে দ্রুত জামিনে মুক্তি দেয়ার দাবিতে মানববন্ধনও করেছে কয়েকটি সংগঠন। এদিকে, আদালত আগামী ১৩ সেপ্টেম্বর তার জামিন শুনানির দিন ধার্য করেছেন আদালত।

এই নায়িকা জেলে আটকে থাকায় বন্ধ হয়ে আছে পরীমণির সিনেমার কাজ। বেশ কয়েক বছর আগে বিদ্রোহী প্রীতিলতার বায়োপিক নির্মাণের আলোচনা উঠেও তা হারিয়ে গিয়েছিল নীরবে। তবে সম্প্রতি ‘প্রীতিলতা’ সিনেমায় প্রীতিলতার চরিত্রে পরীমণিকে নিয়ে নতুন চমক সামনে এনেছিলেন পরিচালক রাশিদ পলাশ। সিনেমায় প্রীতিলতা চরিত্রে পরীমণির ফার্স্ট ল্যুকও সামনে এসেছিলো। কিন্তু, নায়িকা জেলা যাওয়ায় আটকে আছে এই সিনেমার কাজ।

তবে এই সিনেমার পরিচালক সিনেমাটি পরীমণিকে নিয়েই করার ব্যাপারে মনস্থির করেছেন। পরিচালক রাশিদ পলাশ যমুনা নিউজকে জানিয়েছেন, পরীমণি নিয়েই হবে প্রীতিলতা সিনেমা। তার বের হয়ে আসার অপেক্ষায় আছে তার প্রীতিলতা সিনেমার টিম।

পরীমণি জেলে থাকায় প্রীতিলতা সিনেমার অবস্থা জানতে চাইলে পরিচালক রাশিদ পলাশ বলেন, আমরা এর আগেও বলে এসেছি প্রীতিলতা সিনেমার জন্য আমরা ভেবেচিন্তেই পরীকে বেছেছি। পরীর মুক্তির জন্য আমরা অপেক্ষা করে আছি। পরী এখন বাইরে নেই বলে আমরা অন্য কাউকে নিয়ে সিনেমা শেষ করবো এমন কোনো প্রশ্নই আসে না।

সিনেমাটির পরিচালক রাশিদ পলাশ বলেন, আমরা তার জামিনের অপেক্ষায় আছি। আমাদের প্রায় ৪০ শতাংশ কাজ শেষ হয়ে আছে। পরী বেরিয়ে আসলেই আমরা আবার কাজ শুরু করে দেবো।

এই পরিচালক যোগ করেন, আশা করছি পরী দ্রুত বেরিয়ে আসবে। আর তা যদি না হয় তবে পৃথিবীতে অনেক উদাহরন আছে যে সিনেমার জন্য প্যারোলে বেরিয়ে কাজ করেছেন শিল্পীরা। তেমন পরিস্থিতি হলে আমরা পরীর জন্য প্যারোলে মুক্তির আবেদন করবো।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply