চার বছর ধরে নেশা করছেন শাহরুখপুত্র আরিয়ান

|

চার বছর ধরে নেশা করছেন শাহরুখপুত্র আরিয়ান

ছবি: সংগৃহীত

ক্রুজের পার্টি থেকে শনিবার আটকের পর সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে নিয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে টানা ১৬ ঘণ্টা জেরা করা হয়। একটি রুদ্ধদ্বার কক্ষে দীর্ঘ জিজ্ঞাসাবাদে শেষ পর্যন্ত নিজেকে ধরে রাখতে পারেননি আরিয়ান। কান্নায় ভেঙে পড়েন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

আরিয়ান মাদক নেওয়ার কথা স্বীকার করে নেন। প্রথমে অনুশোচনা প্রকাশ করে জানিয়েছিলেন, জীবনে এই প্রথম মাদক সেবন করেছিলেন তিনি।

আরও পড়ুন: বিপদে শাহরুখের বাড়িতে সালমান (ভিডিও)

কিন্তু আরিয়ানের সেই স্বীকারোক্তিতে সন্তুষ্ট হয়নি এনসিবি। আরও গভীরে গিয়েছে তদন্ত। উঠে এসেছে তথ্যও। জানা গেছে, চার বছর ধরে মাদক সেবন করছেন তিনি। দুবাই, লন্ডন এবং আরও অন্য দেশে গিয়েও নেশা করতেন তিনি।

আরও পড়ুন: মাদকসেবন বা নারীসঙ্গ; সবকিছুতেই ছাড় থাকবে আরিয়ানের, বলেছিলেন শাহরুখ

নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেফতার হন আরিয়ানসহ মুনমুন ধমেচা ও আরবাজ শেঠ মার্চেন্ট।

ইতোমধ্যে ছেলের জন্য আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। আরিয়ানকে সোমবার বিচার বিভাগীয় হেফাজতে নিয়ে গেলেই তার হয়ে জামিনের আবেদন করবেন তিনি।

আরও পড়ুন: ক্রুজে মাদকের পার্টি, আটক শাহরুখপুত্র আরিয়ান (ভিডিও)

‘পাঠান’ ছবির কাজের জন্য স্পেন যাচ্ছিলেন শাহরুখ। বিদেশ যাওয়ার কথা ছিল গৌরী খানেরও। কিন্তু আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তারা।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply