প্রেমিকাকে বিয়ে করতে মায়ের প্ররোচনায় জোড়া খুন!

|

ছবি: সংগৃহীত

এক যুবতীর প্রেমে ‘পাগল’ হয়ে তাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলো ভিকি হালদারের সঙ্গী শুভঙ্কর মণ্ডল। কিন্তু রোজগার তেমন নেই। তাই বিয়ের আগে টাকা জোগাড় করতেই করপোরেট কর্তা সুবীর চাকী ও তার গাড়ির চালক রবীন মণ্ডলকে খুন করে লুটপাট চালায় ভিকি হালদার ও শুভঙ্কর মণ্ডল। খবর ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের।

ভারতের কলকাতার গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে ঘটে এই ঘটনা। মঙ্গলবার (২ নভেম্বর) দু’জনকে কলকাতার আলিপুর আদালতে তোলা হয়। সরকারি আইনজীবী সৌমেন ঘোষাল আদালতে জানান, অস্ত্র ও লুঠের জিনিসের সন্ধান চলছে।

যদিও গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে খুনের ঘটনায় মূল অভিযুক্ত ভিকি হালদারের দাবি, মায়ের প্ররোচনায় এই অপরাধ করতে রাজি হয়েছিলো সে। তাদের হাতে ধারালো অস্ত্র তুলে দেয় ভিকির মা। এই ব্যাপারে নিশ্চিত হতে মা মিঠু হালদার ও ছেলে ভিকিকে মুখোমুখি বসিয়ে জেরাও করা হয়। জোড়া খুনের দুই অভিযুক্ত ভিকি হালদার ও শুভঙ্কর মণ্ডলকে মুম্বাই থেকে গ্রেফতার করেন গোয়েন্দারা।

অভিযুক্তদের পক্ষের আইনজীবী বিকাশচন্দ্র গুছাইত জানান, তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে। তাই এরাই যে মূল অভিযুক্ত, তা বলা যায় না। দু’পক্ষের বক্তব্য শুনে তাদের ১৩ নভেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply