পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ, সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

|

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত সুজন সাহা (২৬) নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের দাসপাড়া এলাকার অজিত সাহার ছেলে।

এ ঘটনায় আসামি ধরতে গিয়ে একজন এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত ও একাধিক ওয়ারেন্টভুক্ত মামলার আসামি সুজন সাহাকে ধরতে সকাল ৭টায় হাজীপুর এলাকার পাতিল বাড়ি ব্রিজ সংলগ্ন চানাচুর কারখানার ভেতর থেকে তাকে গ্রেফতারের চেষ্টা করলে তার হাতে থাকা ছুরি দিয়ে কনস্টেবল মাইনুলকে হাতে আঘাত করে এবং এসআই মোফাজ্জল হোসেনের হাতে কামড় দেয়। এ সময় সে ছুরি ঘোড়াতে থাকে পরে দৌড়ে পালিয়ে গিয়ে পার্শ্ববর্তী আড়িয়াল খাঁ নদীতে ঝাঁপ দেয়। পরে তার খোঁজ না পেয়ে পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দেয় কিন্তু ডুবুরি না থাকায় পরে মাছ ধরার জাল দিয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

অন্যদিকে পুলিশি নির্যাতনের ফলেই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে দাবি করেছে নিহত সুজন সাহার পরিবার। নিহত সুজনের নামে মাদক, ডাকাতি ও হত্যা চেষ্টাসহ ১০টি মামলা রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply