কর্ম তৎপরতায় যুবকের প্রাণ বাঁচিয়ে ভাইরাল নারী পুলিশ

|

ছবি: সংগৃহীত।

ভারতের চেন্নাইয়ে প্রবল বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত। ইতোমধ্যে নিহত হয়েছেন একাধিক। এই দুর্যোগে এক নারী পুলিশ কর্মকর্তার তৎপরতায় প্রাণ বাঁচল এক যুবকের। যুবককে কাঁধে তুলে অটোরিকশার দিকে তার দৌড় ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। রাজেশ্বরী নামের ওই নারী পরিদর্শককে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন সবাই।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, চেন্নাইয়ের টিপি চত্রম থানায় কাজ করছিলেন পুলিশ পরিদর্শক রাজেশ্বরী। হঠাৎ খবর আসে থানা এলাকার মধ্যে একটি কবরস্থানে গাছ ও দেয়াল ভেঙে পড়েছে। একাধিক মানুষের চাপা পড়ার আশঙ্কা। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছেন রাজেশ্বরী। ঝাঁপিয়ে পড়েন উদ্ধারকাজে।

সে সময় তিনি দেখেন এক যুবক অজ্ঞান অবস্থায় মাটিতে পড়ে আছেন দেয়ালের পাশে। দ্রুত রাজেশ্বরী ছুটে এসে ওই যুবককে কাঁধে তুলে নেন। তারপর রাস্তার দিকে দৌড় দেন অটোরিকশা ধরার জন্য। আর তখন সেখানে থাকা লোকেরা ওই দৃশ্য ক্যামেরায় ধারণ করেন।

ভিডিওতে দেখা যায়, তিনি একটি অটোরিকশায় একজনের কোলে শুইয়ে দিচ্ছেন ওই যুবককে। তারপর নিজেই ঠেলে দেন অটোকে। অজ্ঞান যুবককে নিয়ে অটোরিকশাটি চলে যায়। আর প্যান্ট গোটানো পুলিশ পরিদর্শক রাজেশ্বরী দাঁড়িয়ে রয়েছেন অটোর দিকে তাকিয়ে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply