গোবিন্দগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বৈঠকে হামলার অভিযোগ

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কোচাশহর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জহুরুল ইসলাম জাহিদের উঠান বৈঠকস্থলে হামলার ঘটনা ঘটেছে। এতে ভাঙচুর করা হয়েছে প্রায় ৪ শতাধিক চেয়ার ও টেবিল। তবে এ হামলার ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের হরিপুর গ্রামে বৈঠকের পূর্ব মুহূর্তে এই হামলার ঘটনা ঘটে।

প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের মদতে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে এই হামলা চালায় বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম। তিনি জানান, ক্ষমতাসীন দলের প্রভাবে প্রতিপক্ষ প্রার্থী আবু সুফিয়ান পরিকল্পিতভাবে হামলা করে নির্বাচনী পরিবেশ অস্থিতিশীল ও ভীতিকর পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছেন। এর আগেও তাকে বিভিন্নভাবে হুমকি দিয়েছে প্রতিপক্ষ আবু সুফিয়ানসহ তার লোকজন। হামলার ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলেও জানান।

হামলার ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশনের কথা জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান। তিনি জানান, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply