সিরিয়াল ছাড়াই চিকিৎসার অনুরোধ, রাজি না হওয়ায় ডাক্তারকে মারধর

|

ছবি: সংগৃহীত

ডাক্তার দেখাতে হলে প্রায়ই সিরিয়াল ধরে বসে থাকতে হয় ঘণ্টার পর ঘণ্টা। তবে এক যুবক সিরিয়াল ধরতে নারাজ। তাকেই সবার আগে দেখতে হবে। যদিও ওই যুবকের অনুরোধ রাখেননি ডাক্তার। এতে ক্ষিপ্ত হয়ে ডাক্তারকে চেয়ার থেকে তুলে মারধরের অভিযোগ উঠেছে অজ্ঞাতপরিচয়ের এক যুবকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ভারতের তারকেশ্বর অঞ্চলের গ্রামীণ হাসপাতালে। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিবেদন সূত্রে জানা যায়, হাসপাতালের বহির্বিভাগে রোগী দেখছিলেন শুভঙ্কর ঘোষ নামে এক চিকিৎসক। রোগী দেখার সময় হঠাৎই এক যুবক ডাক্তারের চেম্বারে ঢুকে পড়ে। হুমকি দিয়ে ওই যুবক জানান, তাকেই আগে দেখে দিতে হবে। কিন্তু চিকিৎসক তাতে রাজি হননি। যুবককে লাইনে দাঁড়াতে বলেন। এতেই শুভঙ্করের ওপর প্রচণ্ড রেগে যান ওই যুবক। চিকিৎসককে গালিগালাজ করার পাশাপাশি শুরু করেন মারধর। শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে ওই যুবকের বিরুদ্ধে তারকেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন ওই চিকিৎসক।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, অভিযুক্ত ওই যুবককে চিহ্নিত করা হয়েছে। চিকিৎসক শুভঙ্কর ঘোষ জানান, করোনায় আমারা মানুষকে যেভাবে পরিষেবা দিয়েছি, তারপরে এই ধরনের ঘটনায় সত্যি মন ভেঙে যায়। পুলিশ প্রশাসনের ওপর আস্থা রয়েছে। দৃষ্টান্তমূলক শাস্তি না হলে এই ধরনের ঘটনা ঘটতেই থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply