স্বামী-সন্তান গোপন করে প্রেম, প্রত্যাখ্যান করায় প্রেমিককে অ্যাসিড নিক্ষেপ গৃহবধূর

|

ছবি: সংগৃহীত।

ভারতের কেরালার ইদুক্কি এলাকায় মঙ্গলবার (১৬ নভেম্বর) ঘটে এ ঘটনা। ইদুক্কির বাসিন্দা শিবা (৩৫) নামের এক গৃহবধূর বিরুদ্ধে প্রেমিক অরুণ কুমারকে (২৮) অ্যাসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী অরুণের দৃষ্টিশক্তি নষ্ট হওয়ার আশঙ্কা আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। খবর ইন্ডিয়া টুডের।

জানা গেছে, শিবা দুই সন্তানের জননী, তার স্বামীও আছেন। তবে এ কথা লুকিয়েই অরুণের সাথে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। পরে জানতে পেরে শিবার দেয়া বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন অরুণ, এরপরই ঘটে বিপত্তি।

এর আগে, সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলায় অরুণকে নানাভাবে হুমকি দিয়ে আসছিলেন শিবা। সর্বশেষ প্রেম ভঙ্গের ‘ক্ষতিপূরণ’ হিসেবে অর্থও দাবি করেন তিনি। সেই অর্থ দিতেই মঙ্গলবার আদিমালীর একটি গির্জায় বন্ধু ও ভগ্নিপতিকে নিয়ে শিবার সাথে দেখা করতে যান অরুণ। সেখানেই আচমকা পেছন থেকে অ্যাসিড ছুঁড়ে মারেন শিবা।

ঘটনাস্থলের একটি সিসিটিভি ফুটেছে ধরা পড়েছে গোটা ঘটনা। এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে এই গৃহবধূকে। বর্তমানে ভুক্তভোগী অরুণ তিরুঅনন্তপুরমের মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply