নরসিংদীতে হত্যা মামলায় অস্ত্র ও গুলিসহ গ্রেফতার নবনির্বাচিত চেয়ারম্যানসহ ২

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় বর্তমান চেয়ারম্যান রাতুল হাসান জাকিরসহ ২ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪ রাউন্ড গুলি, ২টি বিদেশী ওয়ানশুটারগান ও একটি রামদাসহ উদ্ধার করা হেয়ছে।

সোমবার (২২ নভেম্বর) অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আসামিরা হলেন, রায়পুরার বালুয়াকান্দি এলাকার হাসান আলীর ছেলে ও নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির (৩২) ও বটতলী কান্দি এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফয়সাল আহমেদ সুমন (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় ১৯ নভেম্বর মামলা দায়ের করে নিহতের পরিবার। এরই ধারাবাহিকতায় রোববার (২১ নভেম্বর) গোপন সূত্রের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসারের নেতৃত্বে একটি টিম ঢাকার আগারগাঁওয়ের নির্বাচন অফিসের ফটকের সামনে অভিযান চালায়। সেখান থেকে নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সাল আহমেদ সুমনকে গ্রেফতার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী রায়পুরা উপজেলার বাঁশগাড়ি এলাকার একটি বালুর মঠে মাটির নিচ থেকে বস্তার ভেতরে থাকা ২ টি ওয়ানশুটার গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয় বলে জানান এ ডিবি কর্মকর্তা। এ বিষয়ে বিকেলে সংবাদ সম্মেলন করবেন জেলা পুলিশ সুপার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply