নটরডেম কলেজ ছাত্রের মৃত্যুতে তদন্ত কমিটি গঠন সিটি করপোরেশনের

|

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত নটরডেম কলেজ শিক্ষার্থীর নাইম হাসানের মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে দক্ষিণ সিটি করপোরেশন। এই কমিটির প্রধান আহ্বায়ক করা হয়েছে বজ্র ব্যবস্থাপনা কর্মকর্তাকে।

এদিকে, এ ঘটনায় বিক্ষোভরত শিক্ষার্থীরা আপাতত অবরোধ ছেড়ে মর্গে ময়নাতদন্ত শেষে নাইমের মরদেহ গ্রহণ করতে গেছে বলে খবর। এর আগে সহপাঠির মৃত্যুর খবর শুনে বেলা তিনটায় রাস্তায় নামে নটরডেম কলেজের শিক্ষার্থীরা। যান চলাচল বন্ধ করে তারা শুরুতে গুলিস্তানে সড়ক অবরোধ করে। পরে ঢাকা দক্ষিণ সিটির নগর ভবনের সামনে বিক্ষোভ শেষে গুলিস্তান হল মার্কেট মোড়ে অবস্থান নেয়। এ সময় ঘটনার বিচার না হলে কঠোর কর্মসূচির ঘোষণা দেন শিক্ষক-শিক্ষার্থীরা।

উল্লেখ্য, বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানের হল মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় সিটি কর্পোরেশনের ময়লাবাহী গাড়ি সামনে থেকে প্রথমে ধাক্কা দেয় নাইমকে। এ সময় সে চিৎকার দিলেও গাড়ি না থামিয়ে তাকে চাপা দিয়েই চলে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তাদের দাবি, নাইমকে হাসপাতালে নিতে পুলিশ বা ট্রাফিক সার্জেন্ট কেউই এগিয়ে আসেনি।

ঘটনার পর সিটি করপোরেশনের ওই গাড়ি থানায় জব্দ করে চালক রাসেল খানকে আটক করে পুলিশ। এর সুষ্ঠু তদন্ত করে বিচারের আশ্বাসও দিয়েছে দক্ষিণ সিটি কর্তৃপক্ষ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply