দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের ১৮ সদস্যের দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত।

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ১৮ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। এই সিরিজে টেস্টে আজিঙ্কা রাহানের বদলে ভিরাট কোহলির সহকারীর দায়িত্ব দেয়া হয়েছে রোহিত শর্মাকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্রামে ছিলেন রোহিত শর্মা। তবে দক্ষিণ আফ্রিকা যাবেন সাদা বলেন এই অধিনায়ক। তার সাথে দলে আছেন নিউজিল্যান্ড সিরিজে বিশ্রামে থাকা জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি ও রিশাভ প্যান্ট। আছেন ভারত এ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে দারুণ খেলা হনুমা বিহারী।

এই সফরে ভারতীয় দলের সাথে থাকছেন না রবিন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল ও শুভমান গিল। ইনজুরির কারণে দলের সাথে দক্ষিণ আফ্রিকা যেতে পারছেন না তারা।

আগামী ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে বক্সিং ডে টেস্ট দিয়ে শুরু হবে ভারতের এই সফর। পরে ৩ ও ১১ জানুয়ারি থেকে শুরু হবে সিরিজের বাকি দু’টি টেস্ট।

দক্ষিণ আফ্রিকা সফরের ভারতীয় টেস্ট দল:
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), আর অশ্বিন, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, মো. শামি, উমেশ যাদব, জাসপ্রিত বুমরাহ, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply