আর্থিক দিক থেকে কতটা সফল ক্যাটরিনা-ভিকি?

|

ছবি: সংগৃহীত

বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বিয়ের পিঁড়িতে বসছেন তারকা জুটি। বলিউডে পাওয়ার কাপলদের তালিকায় নতুন নাম ক্যাটরিনা ও ভিকি। দু’জনেই অভিনয় জগতে নিজেদের শক্ত জায়গা তৈরি করেছেন। দু’জনেই সফল ক্যারিয়ারে। তবে অভিনয়ের পাশাপাশিও নিজেদের ছাপ রেখেছেন দুই তারকাই।

২০১৯-এ ফোর্বস তালিকায় বার্ষিক আয় ও খ্যাতির ভিত্তিতে নাম ছিল ক্যাটরিনা ও ভিকি দুজনেরই। ফোর্বসে বিশ্বের প্রথম ১০০ জনের মধ্যে নাম ছিল তাদের। ফোর্বস ২০১৯ অনুযায়ী, সেই বছর ক্যাটরিনার আয় ছিল ২৩.৬৩ কোটি রুপি এবং ভিকির বার্ষিক আয় ছিল ১০.৪২ কোটি রুপি। ২০১৮ সালে ক্যাটরিনার বার্ষিক আয় ছিল ৩৩.৬৭ টাকা। কিছুটা আয় কমায় অভিনয়ের পাশাপাশি ট্রপিকানা, নাইকি, ওপ্পো, রিবর, শাওমির মতো ব্র্যান্ডের সঙ্গে টাই আপ করেছিলেন ক্যাটরিনা। এছাড়া ক্যাটরিনার নিজস্ব প্রসাধনী ব্র্যান্ড কে-বিউটি এখন বেশ জনপ্রিয়। খবর নিউজ এইটিনের।

অন্যদিকে ২০১৯ এ গুগল রিপোর্ট অনুযায়ী সবচেয়ে সার্চড ভারতীয় সেলেব্রিটি ছিলেন ভিকি কৌশল। ভিকির ছবি ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিটি বক্স অফিসে ৩৫০ কোটি টাকা আয় করেছিল। এছাড়া ওপ্পো, রিলায়েন্স ট্রেন্ডস, হাভেলসের মতো ব্র্যান্ডের হয়ে এনডোর্স করেন ভিকি।

আগামীতে কাজের দিক থেকে ক্যাটরিনার হাতে রয়েছে বেশ কিছু ছবি। তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘সূর্যবংশী’। এরপরে তাকে দেখা যাবে ‘ফোন ভূত’ নামে একটি ছবিতে যেখানে অভিনয় করছেন ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। এরপরে সালমান খানের সঙ্গে টাইগার ৩-এর শুটিং বাকি রয়েছে।

ভিকির শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘সর্দার উধাম’। এরপরে স্যাম মানেকশয়ের বায়োপিকে দেখা যাবে ভিকিকে।

আরও পড়ুন: বিয়ের সঙ্গীতানুষ্ঠানে রণবীরের কোনো গান বাজবে না, নির্দেশ ক্যাটরিনার

প্রসঙ্গত, দীপাবলিতেই আঙটি বদল করেছিলেন ভিকি ও ক্যাটরিনা। সেখানে উপস্থিত ছিলেন শুধু দু’জনের পরিবার। বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়ছেন দু’জনে। বিয়ের অনুষ্ঠানে সাংবাদিকদের এড়াতে রয়েছে একাধিক বিধিনিষেধ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply