দেখা মিললো ভি-ক্যাটের বিয়ের কার্ড!

|

ছবি: সংগৃহীত

বলিউডে এখন একটাই খবর ভিকি-ক্যাটের বিয়ে। গোটা বলিউড এখন পৌঁছে গেছে রাজস্থান। ক্যাটরিনার বিয়ে বলে কথা। আলোচনার শীর্ষে ‘সিক্স সেন্সেস’ রিসোর্ট৷

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলায় ৭০০ বছরের প্রাচীন কেল্লাকে রূপান্তরিত করা হয়েছে বিলাসবহুল রিসোর্টে৷ রাজপরিবারের তৈরি এই প্রাসাদেই বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা ও ভিকির বিয়ের সব কিছুই গোপন রাখা হচ্ছে। এই বিয়েতে কোনো সেলেব্রিটি তাদের মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। বিয়ের আসরে কেউ ফোনে ছবি বা ভিডিও তুলতে পারবেন না। এমনকি ফোন নিয়েও যেতে পারবেন না ফ্লোরে। এছাড়াও হাজার একটা কড়াকড়ি রয়েছে।

খবরে বলা হয়, ক্যাটরিনা-ভিকির বিয়েতে এতো কড়াকড়ির কারণ, ক্যাটরিনা প্রায় ১০০ কোটি টাকায় একটি আর্ন্তজাতিক ওটিটি মাধ্যামকে বিক্রি করেছেন তার বিয়ের ভিডিও ও ছবির স্বত্ব। সেই ওটিটিতে রিলিজ করা হবে ভি-ক্যাটের বিয়ের সব কিছু। তাই এতো কড়াকড়ি। এই ছবি ও ভিডিওকে এক্সক্লুসিভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপরা-নিক জোনাস। দীপিকা-ও রণবীর সিংকেও দেখা গিয়েছিল এই পথে হাঁটতে। এবার সেই পথেই ক্যাটরিনা হাঁটলেন। তবে এতো কড়াকড়ির মধ্যেও কিন্তু অনেক তথ্যই ফাঁস হচ্ছে বিয়ের আসর থেকে।

এই যেমন গেস্ট লিস্ট ও কোড জানা গেছে! কারা কারা আসছেন বিয়েতে তাও জানা গিয়েছে। নিয়মাবলি তো সামনে এসেছেই। সঙ্গীতে কী কী গান বাজবে। রণবীর কাপুরের ছবির কোনো গান বাজবে না! এমন নানা তথ্য আগেই সামনে এসেছে। এবার ক্যাট-ভিকির বিয়ের কার্ড সামনে এলো।

আরও পড়ুন: আর্থিক দিক থেকে কতটা সফল ক্যাটরিনা-ভিকি?

গতকাল সকালেই হয়েছে গায়ে হলুদ অনুষ্ঠান। মেহেন্দিও হয়ে গিয়েছে। সন্ধ্যা থেকে জমেছে সঙ্গীতের আসর। তার মধ্যেই ভি-ক্যাটের বিয়ের কার্ড ফাঁস হয়ে যাওয়ায় কিছুটা অস্বস্তিতে এই জুটি। কারণ কোটি কোটি টাকায় এইসব কিছুই চুক্তি বদ্ধ। কার্ডে স্পষ্ট করে লেখা রয়েছে ক্যাট ও ভিকির বিয়ের তারিখ এবং ভেনু। কোথায় হচ্ছে বিয়ে তা নিয়ে এমনিই সন্দেহ ছিল না। এবার বিয়ের কার্ড কেমন দেখতে হলো, তা জানা গেল!

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply