পদ্মায় ফে‌রি থে‌কে প‌ড়ে যাত্রী নি‌খোঁজ

|

খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে গোয়া‌লন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডুবুরি দল।

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী গোয়াল‌ন্দের দৌলতদিয়ায় ফে‌রি কেরামত আলীর পকেট থেকে পদ্মা নদীতে পড়ে এক যাত্রী নিখোঁজ হয়েছেন।

বুধবার (৮ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দি‌কে ৫ নম্বর ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ ওই যাত্রীর নাম মোজাফফর হোসেন নান্নু (৬৫)। তার বাড়ি কুষ্টিয়া পৌরসভার চৌরহাস এলাকার ফুলতলা গ্রামে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে গোয়া‌লন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডুবুরি দল।

স্থানীয় সূত্রে জানা যায়, রা‌তে নিখোঁজ মোজাফফর হোসেন নান্নু তার মেয়ের সঙ্গে লালন পরিবহণের এক‌টি বাসে করে কুষ্টিয়া থেকে ঢাকায় যাচ্ছিলেন। এসময় বাসটি দৌলত‌দিয়া ৫ নম্বর ঘাট দি‌য়ে ফেরি কেরামত আলীতে ওঠেন। ফেরি‌তে ওঠার পর ওই বৃদ্ধ বাস থেকে নেমে ফেরির পকেট গেটের সামনে দাঁড়ান। এসময় ফে‌রি ধাক্কার ঝাঁকুনিতে তিনি পানিতে পড়ে যান।

আরও পড়ুন: জামালপুরে সন্ত্রাসীদের নিয়ে দল গড়েছিলেন ডা. মুরাদ

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, নি‌খোঁজ হওয়া যাত্রীর সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরিদল কাজ কর‌ছে। দুপুর পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি। নি‌খোঁজ ব্যক্তি বয়স্ক। তিনি তার মে‌য়ের সঙ্গে ঢাকায় যাচ্ছিলেন।

বিআইড‌ব্লিউ‌টি‌সি দৌলত‌দিয়া ঘাট ব্যবস্থাপক শিহাব উদ্দিন জানান, নি‌খোঁজ যাত্রী উদ্ধারে অভিযান চলছে। বর্তমানে এরু‌টে ১৬ টি ফে‌রি চলাচল কর‌ছে। কুয়াশায় ফে‌রি চলাচল ব্যাহত হওয়ায় দৌলত‌দিয়া প্রান্তে কিছুটা সিরিয়াল তৈরি হ‌য়ে‌ছে, যা দ্রুত কমে যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply