র‍্যাব কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা দেশের জন্য কলঙ্কজনক: মির্জা ফখরুল

|

ছবি: সংগৃহীত।

র‍্যাবের সাবেক ও বর্তমান কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ দেশের জন্য এক কলঙ্কজনক অধ্যায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১২ ডিসেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) জাতীয়তাবাদী কৃষক দলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, দেশের যেসব সংস্থা নিয়ে গর্ব করা উচিত, ক্ষমতার জন্য সেসব সংস্থা ধ্বংস করে দিয়েছে সরকার। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রসঙ্গে মহাসচিব বলেন, তিনি অত্যন্ত অসুস্থ। চিকিৎসকরা বারবার বিদেশে নেয়ার কথা বলছেন। কিন্তু বিদেশে যাওয়ার অনুমতি না দিয়ে সরকার উল্টো খারাপ কথা বলছে। কঠোর আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে আবারও ঘোষণা দেন মির্জা ফখরুল।

আরও পড়ুন: র‍্যাব কর্মকর্তাদের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা কল্পনাপ্রসূত: আইনমন্ত্রী

অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য নেতারা বলেন, গুরুতর অসুস্থ খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে নেয়া দরকার। কিন্তু সরকার নানা অজুহাতে তাকে আটকে রেখেছে। চেয়ারপারসনের মুক্তি না মিললে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতারা। বলেন, সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply