বসের ওপর রেগে কোটি টাকার সম্পত্তি পুড়িয়ে দিলেন নারী কর্মী!

|

ছবি: সংগৃহীত।

বসের ওপর রেগে তেলের ডিপোতে আগুন দিলেন নারী কর্মী। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। ৩৮ বছরের ওই কর্মীর নাম অ্যান শ্রিয়া। বসের ওপর ঝাল মেটানোর খেসারতে পুড়ে ছাই কোটি কোটি টাকার সম্পত্তি। ইয়ন নিউজের প্রতিবেদনে বলা হয়, থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই তার ওপর মেজাজ দেখাতেন বস। প্রতিদিন বসের ধমক আর বকুনি খেয়ে শ্রিয়ার প্রাণ ওষ্ঠাগত।

গত ২৯ নভেম্বরও ছিল তেমনই একটি দিন। সকালে অফিসে ঢুকেই বসের ধমক শুনে মনটা ক্ষিপ্ত হয়ে যায় শ্রিয়ার। দুপুরের বিশ্রামের পর কাজে ফিরে খেলেন ফের এক দফা ধমক। এতেই ভাঙে শ্রিয়ার ধৈর্যের বাঁধ।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল আগুনের ধোঁয়া।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে স্মরণকালের ভয়াবহতম টর্নেডো, প্রাণহানি ছাড়াবে একশো

ফায়ার সার্ভিসের ৪০টি ইউনিট দু’দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকারও বেশি। এ ঘটনায় পুলিশ শ্রিয়াকে গ্রেফতার করেছে। আর জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করে শ্রিয়া বলেন, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন তেলের ওপর। তারপর অগ্নিকাণ্ডটি ঘটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply