মাদ্রাসা সুপারের আপত্তিকর ফোনালাপ ফাঁস

|

ছবি: সংগৃহীত

ভোলার দুলারহাট থানার চর মোতাহার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফকরউদ্দিনের সাথে এক নারীর আপত্তিকর ফোনালাপ ফাঁস হয়েছে। এর জেরে মাওলানা ফকরউদ্দিনকে ভোলার মাদ্রাসা শিক্ষকদের সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেছেন সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে মেসেঞ্জারে জনৈক নারীর সাথে মাদ্রাসা সুপার ফকরউদ্দিনের ফোনালাপের ১৩ মিনিটের একটি রেকর্ডেড অডিও ক্লিপ ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সমালোচনার ঝড় শুরু হয় মাদ্রাসা সুপারের অশ্লীল কথোপকথন নিয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া অডিও ক্লিপটি পর্যালোচনা করে জানা যায়, চর মোতাহার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফকরউদ্দিন জনৈক ওই নারীর সাথে আবারও ঘনিষ্ট হতে চান, বিনিময়ে তিনি তাকে স্মার্টফোন উপহার দেবেন বলে জানান।

ক্লিপ থেকে আরও জানা যায় যে, ওই নারীকে নিয়ে কুয়াকাটার একটি হোটেলে এর আগেও রাত্রীযাপন করেছেন তিনি। মোবাইল ফোনে তাদের রোমান্টিক কথপোকথন ও ওই নারীর বোনের সাথেও তার সম্পর্কের ব্যাপারে কথাবার্তা হয়। এমনকি ফকরউদ্দিন ওই নারীকে তার মাদ্রাসায় ভর্তি হওয়ার অনুরোধও করেন।

মাওলানা ফকর উদ্দিন জানান, নারীর সঙ্গে আমার ফোন আলাপের অডিও রেকর্ডিং আমি শুনেছি। স্থানীয় মন্নান মিয়ার ছেলে রনির সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে তাই প্রতিপক্ষ আমাকে ঘায়েল করতে এডিট করে ওই অডিও ক্লিপটি তৈরি করা হয়েছে। কিছুদিন আগে আমার ফোন হারিয়ে যায় ওই ফোন থেকে আমার ভয়েস নিয়ে এডিট করে ওই অডিও ক্লিপটি তৈরি করা হয়েছে বলে আমার ধারণা।

ফকরউদ্দিনের দাবি, কোনো নারীর সাথে আমার এমন ফোনালাপ হয়নি। আমার বিরুদ্ধে এমন অপপ্রচারকারীদের বিরুদ্ধে আমি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

চর মোতাহার দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান জানান, সুপার নিজেই বিষয়টি তাকে মোবাইল ফোনে জানিয়েছেন। এখন অডিও ক্লিপটি শুনলে পুরো ব্যাপারটা বোঝা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply