নাটোরে বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাঙচুরের অভিযোগে আটক ১

|

নাটোরে বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাঙচুরের অভিযোগে আটক হওয়া নৌকা প্রার্থীর সমর্থক নোমান।

সিনিয়র করেসপন্ডেন্ট:

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাঙচুরের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় ৬টায় উপজেলার কুড়িপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত আব্দুল আহাদ বনকুড়ইল গ্রামের বেলাল হোসেনের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, বুধবার সন্ধ্যায় সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আশীক ইকবালের প্রচার মাইক ভাঙচুর করে কয়েকজন যুবক। এসময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা এগিয়ে এলে দৌড়ে পালিয়ে যায় হামলাকারীরা। এ সময় আব্দুল আহাদ নামের একজনকে মোটরসাইকেলসহ আটক করে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহাদকে আটক করে থানায় নিয়ে আসে। জব্দ করা হয় মোটরসাইকেলটি।

ওসি আরও জানান, তদন্ত করে ও রিটার্নিং কর্মকর্তার সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আনারস প্রতীকের বিদ্রোহী প্রার্থী আশীক ইকবাল বলেন, নৌকা প্রতীকের কর্মীরা তার প্রচার মাইক ভাঙচুর করার সময় তার সমর্থকরা একজনকে আটক করে পুলিশে দিয়েছে। অন্য হামলাকারীরা পালিয়ে গেছে। তিনি বিষয়টি উপজেলা রিটার্নিং কর্মকর্তাকে মৌখিকভাবে জানিয়েছেন। পরে এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়া হবে।

নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. মোফাজ্জল হোসেন মোফা জানান, তার সমর্থক আহাদকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র করছে প্রতিপক্ষ।

রিটার্নিং কর্মকর্তা সেলিম রেজা জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েছেন। বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেয়া হচ্ছে। কেউ অপরাধ করলে ছাড় দেয়া হবেনা।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর নাটোরের সিংড়া উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply