পাবনায় চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলায় আটক ৩

|

পাবনা প্রতিনিধি:

পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলম খান (৩২) হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুইটি অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ২টার সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)-এর নেতৃত্বে ডিবি-পুলিশের যৌথ আভিযানে তাদের গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে এক প্রেস রিলিজে এ তথ্য দেন জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

গ্রেফতারকৃতরা হলেন, ভাঁড়ারা মহাদেবপুর পূর্বপাড়ার মো. খবির শেখের ছেলে মো. রবিউল ইসলাম রবি (৪০), কোলাদি বিজয় রামপুর মো. নাদের বিশ্বাসের ছেলে মো. শহিদুল ইসলাম শহিদুল্লাহ (৩০) ও মহাদেবপুর পূর্বপাড়ার মো. তাহেজ উদ্দিনের ছেলে মো. সিরাজ শেখ (৩৬)। তাদের বিরুদ্ধে হত্যা ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন আছে।

আরও পড়ুন: মুন্সিগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাবেক ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর সকালে নৌকার প্রার্থী আবু সাঈদ খাঁন ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলম খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা হয়েছে। সংঘর্ষের সময় গোলাগুলিতে উভয় পক্ষের ১০ জন গুলিবিদ্ধ হন। সংঘর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহামুদ খানের ভাই ইয়াসিন আলম খান নিহত হয়েছেন। নিহত ইয়াসিন আলমও এই নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply