‘আমাকে নিয়ে নেতিবাচক খবর মানুষ বেশি পছন্দ করে’

|

যমুনা টিভির মুখোমুখি সাকিব আল হাসান।

মানুষ আমাকে নিয়ে নেতিবাচক খবর বেশি পছন্দ করে। অন্যদের নিয়ে সে সব খবর হয়তো মানুষ এত বেশি পছন্দ করে না। এমনটাই বললেন দেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। যমুনা টেলিভিশনের সাথে খোলামেলা আলোচনায় তিনি কথা বলেছেন পরিবার নিয়েও। বলেছেন, দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে থাকা তার পরিবার ফিরে আসবে দেশে, তবে পুরোপুরি থিতু হওয়ার সম্ভাবনা কম।

বরাবরই তাকে ঘিরে নেতিবাচক সংবাদের ছড়াছড়ি, তাই তো আলোচনাও বেশি। তবে তার সম্পর্কে মানুষের ভাবনা নিয়ে মোটেও চিন্তিত নন সাকিব আল হাসান। বলেছেন, আমাকে নিয়ে মানুষের ধারণা তো বদলাতে পারবো না। মানুষ মজা পায় আমাকে নিয়ে নেতিবাচক খবর দেখতে। স্বাভাবিকভাবে সাংবাদিকরা তেমন খবরই করে থাকেন। আর সেটাই পড়ে মানুষ। পড়ার পর খুব দ্রুত বাইরে থেকে বিচার করে ফেলে তারা। আর বাংলাদেশের মানুষ এমনিতেও এমনভাবে বিচার করতে পছন্দ করে। তারা কিন্তু কেবল একপাক্ষিক তথ্যই জানতে পারে। আমাদেরও যে বক্তব্য থাকতে পারে সেটা তারা জানার চেষ্টা করে না।

আরও পড়ুন: ‘পঞ্চপান্ডব’ প্রসঙ্গ আসলে আমার নামই প্রথমে আসবে: সাকিব

সাকিব আল হাসান জানান, কোভিড পরবর্তী জীবন কিছুটা অনিশ্চিত। তাই এই মুহূর্তে তার পরিবারের বাংলাদেশের থিতু হওয়ার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ। তবে সেটা হলেও হতে পারে। আমি খোলা মনে সবকিছুকে গ্রহণ করতে পছন্দ করি।

পরিবার এবং ক্রিকেটকে সবচেয়ে বেশি প্রাধান্য দেন এই তারকা অলরাউন্ডার। জানান, বাকি সব কিছুই আসবে পরিবার ও ক্রিকেটের পরে। বাচ্চাদের সাথে ক্রিকেট খেলা হয় না বলে জানান সাকিব। খুব কম সময়ের জন্যই তিন বাচ্চাকে কাছে পান তিনি। তবে আরও বেশি সময় দিতে পারলেও যে একইরকম ভালোই লাগবে তার, সেটাও জানাতে ভোলেননি দেশ সেরা এই ক্রিকেটার।

আরও পড়ুন: ‘আমার থেকে বেশি চ্যালেঞ্জ কেউ নেয়নি, নিলেও সার্ভাইভ করেনি’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply