ভোটে হেরে পরিষদের আসবাবপত্র বাসায় নিয়ে গেলেন সাবেক চেয়ারম্যান

|

সাবেক চেয়ারম্যান নিছার আলী।

স্টাফ রিপোর্টার:

যশোরে ঝিকরগাছায় ভোটে হেরে ইউনিয়ন পরিষদ থেকে আসবাবপত্র বাসায় নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান নিছার আলীর বিরুদ্ধে।

সোমবার (২৭ ডিসেম্বর) যশোরের ঝিকরগাছা উপজেলার ১১নং বাঁকড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মাস্টার আনিস-উর রহমান এ অভিযোগ করেন।

তিনি বলেন, গত শুক্রবার (২৪ ডিসেম্বর) ইউনিয়ন পরিষদ থেকে চেয়ার, টেবিল, আলমারি, পর্দা, ওয়্যারড্রবসহ বিভিন্ন আসবাবপত্র নিয়ে গেছেন নিছার আলী। তবে সাবেক চেয়ারম্যান নিছার আলীর দাবি আসবাবপত্রগুলো তার নিজের অর্থয়নে কেনা।

স্থানীয়রা জানান, ২০১৬ সালে নিছার আলী এ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। এবারের নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী মাস্টার আনিস-উর রহমানের কাছে পরাজিত হন। মাস্টার আনিস-উর রহমান অভিযোগ করেন, ভোটে হেরে নিছার আলী ১০টি চেয়ার, একটি টেবিল, একটি আলমারি, একটি ওয়ারড্রব, দরজা-জানালার পর্দা, কার্পেট ইত্যাদি নিয়ে গেছেন।

বিষয়টি জানতে চাইলে সত্যতা নিশ্চিত করে সাবেক চেয়ারম্যান নিছার আলী বলেন, পরিষদ থেকে যেসব জিনিসপত্র নিয়ে এসেছি সবগুলো আমার নিজস্ব অর্থায়নে কেনা। আমার জিনিস না হলে ইউনিয়নের সচিব আমাকে বাধা দিতেন।
তিনি আরও বলেন, আমার নিজের টাকায় কেনা অনেক জিনিস এখনও পরিষদ আছে।

বাঁকড়া ইউনিয়ন পরিষদের সচিব মো. রবিউল ইসলাম রবি বলেন, চেয়ারম্যান নিছার আলীর নিজস্ব অর্থায়নে একটি চেয়ার ও একটি আলমারি কেনা ছিলো। বাকি মালামাল ইউনিয়ন পরিষদের অর্থায়নে কেনা।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply