সোনাইমুড়িতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও অফিস ভাঙচুর

|

হামলায় ক্ষতিগ্রস্থ অফিসকক্ষ ও প্রচারণা মাইক।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৯নং দেওটি ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেন দুলালের সমর্থকদের উপর দুর্বৃত্তদের হামলা, অফিস ভাঙচুর ও প্রচারণায় বাধা দেয়ার দেয়ার ঘটনা ঘটেছে।

ইকবাল হোসেন দুলাল জানান, নান্দিয়াপাড়া এলাকায় প্রচারণা চালানোর সময় প্রচারকারী মাইক ও সিএনজি অটোরিকশার ওপর হামলা চালায় দুর্বত্তরা এবং একই সময় সমর্থকদের ওপরও হামলা চালায় তারা, এতে ইকবালের বেশ কয়েকজন সমর্থক আহত হয়।

কেবল এখানে নয়, পতিশ এলাকায় ইকবাল হোসেন দুলালের নির্বাচনি অফিসে হামলা চালানো হয়। অফিস কক্ষ ও চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। ইউনিয়নের সকল পোস্টার-লিফলেটও নষ্ট করে বের করে দেয়া হয় দুলালের সমর্থকদের।

ঘোড়া মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেন দুলাল অভিযোগ করেন, হামলাকারীরা মুখ ডেকে রাখায় তাদের শনাক্ত করা যায়নি। তবে এখন পর্যন্ত তার যতগুলো নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া হয়েছে সবগুলোই নৌকার প্রার্থীর সমর্থকরা করেছে বলে অভিযোগ দুলালের।

তিনি আরও বলেন, নিরাপত্তাহীনতা বোধ করছি। সারা ইউনিয়নে আতঙ্কজনক পরিবেশ সৃষ্টি করা হয়েছে। সমর্থকদের প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছে, এমনকি হত্যার হুমকিও দেয়া হচ্ছে।

এ হামলার বিষয়ে সোনাইমুড়ি থানায় ও নির্বাচন কমিশন অফিসে লিখিত অভিযোগ দিয়েছেন ৯নং দেওটি ইউনিয়ন ঘোড়া মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেন দুলাল।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply