ঢাকায় রোড ডিভাইডারে আবারও উঠে গেলো বাস, নিহত যুক্তরাষ্ট্র প্রবাসী

|

ছবি: সংগৃহীত

গুলিস্তান-কাঁচপুর-মদনপুর রুটে চলাচলকারী শ্রাবণ পরিবহনের একটি বাস রাজধানীর গুলিস্তান ফ্লাইওভারের নিচে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের ওপর উঠে গেছে। এতে শুক্কুর মাহমুদ বাবুল (৪৫) নামে একজন পথচারী মারা গেছেন। অন্তত দুইজন আহত হয়েছে বলে জানা গেছে। বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বাবুলের মৃত্যু হয়। তিনি ১৯৮৭ সালে যুক্তরাষ্ট্রে যান। দুই মাস আগে ছুটিতে দেশে আসেন বাবুল। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক বলে জানিয়েছেন বাবুলের বড় ভাই গোলাম মোস্তফা। সেখানে তার প্রথম স্ত্রী থাকেন। ওই ঘরে তার একটি মেয়ে আছে। আর দেশে তার দ্বিতীয় স্ত্রীর ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। শুক্কুর মাহমুদের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে, তবে পরিবার নারায়ণগঞ্জে থাকতো।

শ্রাবণ পরিবহনের বাসটি গুলিস্থানের এই ঘটনার আগে আরও একটি দুর্ঘটনা করে। তাই এমদাদ নামের পুলিশের এক এএসআই বাসটি চালিয়ে নিয়ে আসছিলেন। আসার সময় গুলিস্থানে আবার দুর্ঘটনা ঘটে। বাসটি জব্দ করা হয়েছে এবং এমদাদ পুলিশ হেফাজতে আছেন বলে বাহিনীটির পক্ষ থেকে বলা হয়েছে। এমদাদের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

উল্লেখ্য, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাজধানীর বিমানবন্দর সড়কে এনা পরিবহনের বাস ডিভাইডার ভেঙে মাইক্রোবাসের উপর উঠে যায়।

এমএন/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply