নেচে ভাইরাল এই দুই তারকাকে চেনা যায়?

|

নানা আয়োজনে নতুন বছরকে স্বাগত জানিয়েছে মানুষ। বর্ষবরণের অন্যতম অনুষঙ্গ নাচ। এবার নেচে সামাজিক মাধ্যমে আলোড়ন তুলেছেন দুই তারকা ভারতের প্রাক্তন কোচ ও বিশ্বকাপজয়ী দলের সদস্য রবি শাস্ত্রী ও অভিনেতা রণবীর সিং। বর্ষবরণে সেই আয়োজনে ছিলেন ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ী দলের আরও কয়েকজন সদস্য।

ইনস্টাগ্রামে নাচের একটি ভি়ডিও প্রকাশ করেছেন শাস্ত্রী। সেখানে কালো রংয়ের পোশাক পরে নাচতে দেখা যাচ্ছে তাকে। নাচের তালে বলি অভিনেতাকে টক্কর দেওয়ার চেষ্টা করছেন তিনি। অনেকে বলছেন, সম্প্রতি মুক্তি পাওয়া চলচ্চিত্র ৮৩ উপলক্ষ্যে কোনও পার্টি চলছে। পার্টিতে ছবির অন্য কলাকুশলীদের দেখা যাওয়াতে পোক্ত হয়েছে ধারণাটি। কপিল দেবের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য বলবিন্দর সিংহ সান্ধুও ছিলেন অনুষ্ঠানে।

ভিডিও ক্যাপশনে শাস্ত্রী লেখেন, এভাবেই ২০২২ সালে পা দিলাম। রণবীর, নাচের পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ। আশা করি নতুন বছর সবার ভাল কাটবে।

সাবেকরা যখন বর্ণিল আয়োজনে বর্ষবরণ করছেন তখন দক্ষিণ আফ্রিকায় হোটেলের মধ্যেই নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট কোহলিরা। তবে তাতেও আয়োজনের কমতি ছিল না। কেক কাটা থেকে শুরু করে এক সঙ্গে ছবি তোলা, সবই হয়েছে। দলের সঙ্গে আনন্দে মেতেছিলেন কোচ রাহুল দ্রাবিড়সহ সকল টিম স্টাফরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply