রাজবাড়ী‌তে বকেয়া বেতন-ভাতার দাবিতে ভূমি কর্মকর্তা‌দের স্মারকলিপি পেশ

|

ছবি: সংগৃহীত

রাজবাড়ী প্রতিনিধি:

ভূমি সহকারী কর্মকর্তা ও ভূমি উপ-সহকারী কর্মকর্তাদের নিয়োগ বিধি সংশোধন ও বেতন স্কেল উন্নীতকরণে ভূমি মন্ত্রণালয়ের স্থগিতাদেশ প্রত্যাহার ও ২০১০ সাল থেকে উন্নীত বেতন স্কেলের বকেয়া বেতন-ভাতা পরিশোধের দাবিতে রাজবাড়ী‌তে স্মারকলিপি পেশ করেছে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রাজবাড়ী শাখা।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান করে ভূমি মন্ত্রণালয়ের সচিব বরাবার রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে এই ২ দফা দাবিতে স্মারকলিপি পেশ করা হয়।

দাবি সমূহ হ‌লো, আগামী ১৫ জানুয়ারির মধ্যে ভূমি সহকারী কর্মকর্তা ও ভূমি উপ-সহকারী কর্মকর্তাগণের উন্নীত বেতন স্কেল বাস্তবায়নের জন্য ভূমি মন্ত্রণালয়ের স্থগিতাদেশ প্রত্যাহার করা এবং আগামী তিন মাসের মধ্যে ভূমি উপ-সহকারী কর্মকর্তা পদে নিয়োগ ও পদোন্নতি প্রদান করা।

সাধারণ সম্পাদক মো. ইউনুছ আলী মুন্সি বলেন, প্রধানমন্ত্রী কর্তৃক অনুমোদিত ভূমি সহকারী কর্মকর্তা ও সহকারী ভূমি-সহকারী কর্মকর্তাগণের উন্নীত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহার করে জিও ইস্যুর তারিখ হতে বকেয়া বেতন-ভাতা পরিশোধ করতে হবে। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত আমরা আল্টিমেটাম দিচ্ছি। এর মধ্যে দাবি পূরণ না হ‌লে‌ কঠোর কর্মসূচি দিবো।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রাজবাড়ী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউনুছ আলী মুন্সীসহ সমিতির সকল সদস্যবৃন্দ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply