দোকানের সামনে রাখা গরম পানির বালতিতে পড়ে শিশুর মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

খেলার সময় পার্কের গেটের বাইরে থাকা মিষ্টির দোকানের ফুটন্ত পানিতে পড়ে মৃত্যু হয়েছে এক শিশুর। ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেচেদা চিলড্রেন্স পার্ক এলাকার ঘটনা। মৃত শিশুর নাম অঙ্কিতা গোস্বামী (৫)। তার বাড়ি শান্তিপুরের বিদ্যাসাগরপল্লিতে। খবর পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী মিষ্টির দোকানটিতে ভাঙচুর চালায়। তবে, এখন পর্যন্ত ঘটনায় পুলিশে কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে জানায় পুলিশ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, মৃত শিশুর বাবা অর্ণব গোস্বামী বলেন, গত ৩১ ডিসেম্বর দুপুর নাগাদ মেচেদার চিলড্রেন্স পার্কের মূল গেটের সামনে খেলা করছিল অঙ্কিতা-সহ তিন শিশু। সেই সময় গেটের ঠিক সামনেই মিষ্টির দোকানের বাইরে রাখা ফুটন্ত পানির বালতিতে পড়ে যায়। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার (৫ জানুয়ারি) শিশুটির মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত নার্সের জ্ঞান ফেরালো ভায়াগ্রা

মৃত্যুর খবর এলাকায় পৌঁছাতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তারা মিষ্টির দোকানে ভাঙচুর চালান। অভিযুক্ত মিষ্টির দোকানের মালিকের শাস্তির দাবিতে পার্কের গেটের সামনে বিক্ষোভ করেন তারা। শিশুটির মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার।

মেয়ের মৃত্যুর খবর পেয়ে ঘন ঘন মূর্ছা যাচ্ছেন অঙ্কিতার মা। তার বাবার দাবি, ওই দোকানদার ইচ্ছে করেই পার্কের সামনের জায়গা দখল করে গরম পানির বালতি রেখেছিল। ওদের এই কাজের জন্য একটি শিশুর প্রাণ চলে গেল। দোকানদারের কঠোর শাস্তি চান তিনি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply