আগুনের সামনে সেলফি তুলে বিতর্কে পাক অভিনেতা

|

ছবি: সংগৃহীত।

সেলফি। শব্দটা বেশীদিনের না হলেও অনেক জনপ্রিয়তা পেয়েছে। সেলফি ওঠানোকে অনেকেই একপ্রকার মানসিক রোগ হিসেবে আখ্যা দিয়েছেন। যেকোনো পরিস্থিতিতে অনেকেই সেলফি ওঠাতে চান। এবার এই সেলফি বিতর্কে এসেছেন পাকিস্তানের অভিনেতা। দাউ দাউ আগুনের পাকানো কুণ্ডলীর সামনে দাঁড়িয়েও সেলফি তুলে বিতর্কে পাকিস্তানের অভিনেতা আদনান সিদ্দিকী।

এই নতুন ছবি ঘিরে এই মুহূর্তে নেট দুনিয়ার ট্রল ইন্ডাস্ট্রিতে সাড়া পড়ে গিয়েছে। ছবি ঘিরে নানা ধরনের বিচিত্র মিম তৈরি হচ্ছে। ছড়িয়ে পড়ছে দ্রুত। নিজেকে এভাবে ভাইরাল হতে দেখে খুশি অভিনেতাও।

করাচিতে শুল্ক দফতরের হাতে আসা নেশার দ্রব্য আগুন লাগিয়ে পুড়িয়ে নষ্ট করা হচ্ছিল। সিদ্দিকী সেখানে ছিলেন। তিনি আগুনকে পিছনে রেখে দাঁড়িয়ে পড়েন। সটান সেলফি তুলে পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই তা ভাইরাল হয়ে যায়। তার পোস্টে অভিনেতা জানিয়েছেন, সব মিলিয়ে ২৫ লাখ টাকার নেশাদ্রব্য পুড়িয়ে ফেলা হয়েছে। মদ, সিগারেট ও মশলা সুপারি ছিল তালিকায়।

আরও পড়ুন: যাত্রীবোঝাই গাড়ি টেনে নিলো বাঘ

সেই ছবি ঘিরে মিমের বন্যা বয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দেখে খুশি সিদ্দিকীও। তিনি কথা দিয়েছেন ভবিষ্যতেও এই রকম বা এর চেয়েও মজাদার কোনো মিমের উপযোগী ছবি পোস্ট করার। নানা সময়ই এই ধরনের নানা ছবি মিমের উপকরণ হয়ে ওঠে। একই ছবি, নানা অভিব্যক্তিতে ফুটিয়ে তোলেন নেটিজেনরা। সিদ্দিকির ছবিতেও সেই উপাদান আছে বলেই মনে করা হচ্ছে। নতুন বছরের প্রথম ট্রেন্ডিং মিম হয়ে উঠেছে এই ছবিটাই।

উল্লেখ্য, পাক অভিনেতা সিদ্দিকি টিভির পর্দায় জনপ্রিয় মুখ। ‘দায়রা’র মতো সিরিয়ালে তার অভিনয় নজর কেড়েছে পাক দর্শকদের। কিন্তু এবার এই মিমের দৌলতে ভুবনগ্রাম জুড়ে তাকে নিয়েই চর্চা। খুশি না হয়ে পারেন অভিনেতা!

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply