করোনা ভর্তার ভিডিও ভাইরাল!

|

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে কোনো কিছু ভাইরাল হতে সময় লাগে না। অদ্ভুত বা বিচিত্র কোনো ঘটনা নিমিষেই ভাইরাল হয়ে যায়। আবার এই ভাইরালের কারণে অনেকে তারকা বনে যান। গত দুই বছর ধরে করোনার সাথে বসবাস করায় অনেকেই ঘর কুনো হয়ে পড়েছে। বিশেষ করে নারীরা। অনেকে আবার ঘরে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে রান্না-বান্নার বিভিন্ন রেসিপি শিখেন। সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেন।

নিউজ১৮’র প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি চলমান এই করোনা পরিস্থিতির মধ্যে এক নারী তার রান্নার কারিশমা দেখিয়েছেন। সেখানে তিনি করোনাভাইরাসের মতো দেখতে একটি রেসিপি তৈরি করেছেন। তৈরির প্রক্রিয়া তিনি আবার টুইটারে শেয়ার করেছেন। নিমিষেই সেটি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: গ্রিল না কেটে ঘরে ঢুকলেন চোর! ভিডিও ভাইরাল

বিভিন্ন উপাদানকে একসাথে করে তিনি এ রেসিপি তৈরি করেন। উপাদানগুলোর মধ্যে রয়েছে- চালের গুড়া, জিরা ও লবণ। এগুলোকে একসাথে মিলিয়ে বল বানিয়ে তার মধ্যে আলু ভর্তা মিশিয়ে ভেজানো চালের সাথে লাগিয়ে সিদ্ধ করার পরই হয়ে গেলে করোনা রেসিপি।

ভারতের ওই নারী টুইটারে ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেন, করোনা ভর্তা। ভারতের নারীরা সব পারে। ওই নারীর নাম মিম্পি। মজার ছলে অনেকে তারা ভিডিওটি রিটুইট করেছে। কেউ কেউ আবার তার এই অসাধারণ রেসিপি তৈরির জন্য উৎসাহ প্রদান করেছেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply