রাজবাড়ী‌তে অসহায় প্রতিবন্ধী‌দের ব্যতিক্রমী খাবার ব্যবস্থা ‘মেহমানখানা’

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

“তৃ‌প্তি সহকা‌রে এক বেলা খাবার আহার” এই প্রতিপাদ্যকে বু‌কে ধারণ করে অসহায় ও প্রতিবন্ধী‌দের জন্য রাজবাড়ী‌তে সি‌টিজেন ডে‌ভেলপ‌মেন্ট ফাউ‌ন্ডেশন (সি‌ডিএফ) এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ ক‌রে‌ছে।

শ‌নিবার (২৯ জানুয়ারি) দুপু‌রে রাজবাড়ী আলাদীপুর আলোর প‌থে ফাউ‌ন্ডেশ‌ন ও রাজবাড়ী প্রতিবন্ধী ব্যাক্তি উন্নয়ন প‌রিষদের যৌথ সহযো‌গিতায় সি‌ডিএফ মেহমানখানার মাধ্যমে প্রায় দুই শতা‌ধিক অসহায় ও প্রতিবন্ধী‌দের এক বেলা খাবার ব্যবস্থা করা হয়।

এ সময় সি‌ডিএফ ফাউ‌ন্ডেশনের নির্বাহী প‌রিচালক মো. তাইজু‌দ্দিন জানান, তা‌দের মূল অ‌ফিস ঢাকার কাওরান বাজারে। প্রতিবন্ধী ও অসহায়‌দের এক‌বেলা ভালো খাবার মু‌খে তু‌লে দি‌তে মেহমানখানা হিসা‌বে কর্মসূ‌চি গ্রহণ ক‌রে‌ছেন তারা। যার ধারাবা‌হিকতায় রাজবাড়ী‌তে প্রথমবা‌রের মত প্রায় ২০০ জন অসহায় ও দুস্থ‌দের খাবার ব্যবস্থা ক‌রে‌ছেন। এভা‌বে দে‌শের বি‌ভিন্ন অঞ্চল শেষ ক‌রে আবারও রাজবাড়ী‌তে আস‌বেন বলেও জানান তিরি।

এ কর্মসূচিতে উপ‌স্থিত ছি‌লেন, সি‌ডিএফ ফাউ‌ন্ডেশনের নির্বাহী প‌রিচালক মোঃ.তাইজু‌দ্দিন, কোষাধ্যক্ষ মাহবুল হাসান শুভ, রাজবাড়ী আলাদীপু‌রের আলোর প‌থে ফাউ‌ন্ডেশ‌নের কোষাধ্যক্ষ ফারাজানা ইসলাম, রাজবাড়ী প্রতিবন্ধী ব্যাক্তি উন্নয়ন প‌রিষদের সভাপতি ও আলোপ‌থে ফাউ‌ন্ডেশ‌নের সভাপতি মো. মমতাজ উ‌দ্দিন, সাধারণ সম্পাদক মো. ফজলু সরদার প্রমুখ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply