বাসে ব্যবসায়ীর লাখ টাকা ছিনতাই, অজ্ঞান পার্টির দুই সদস্য গ্রেফতার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঝিনাইদহের কালীগঞ্জে ব্যবসায়ী রমেল পারভেজ প্রান্ত হারিয়েছেন নগদ এক লাখ টাকা। শনিবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আটককৃতরা হলেন, ঢাকার সাভার এলাকার জালেশ্বর এলাকার তারা মিয়ার ছেলে সাইদুল ইসলাম (৩০) ও যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকার মৃত আলী আহম্মদের ছেলে মামুন অর রশিদ তালুকদার (৪৪)।

ভুক্তভোগী ব্যবসায়ী প্রান্ত জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের মেইন বাসস্ট্যান্ড বাসে করে ঝিনাইদহ যাচ্ছিলেন তিনি। হঠাৎ বাসের পাশের সিট থেকে একজন খেজুর খেতে বেশ অনুরোধ করেন। এরপর খেতে না চাইলে জোর করেই মুখের মধ্যে ঢুকিয়ে দেয় সেই লোক।

প্রান্ত জানান, মুখে দেয়ার সাথে সাথেই মাথা ঘুরতে থাকে আমার। এরপর মুখ থেকে খেজুর ফেলতে চাইলে বাঁধা দেয় তারা। সিট থেকে উঠে যেতে চাইলেও বাঁধা দেয়া হয়। এরপর শরীরের শক্তি দিয়ে সেখান থেকে বরে হয়ে বাইরে খেজুর ফেলে দিই। এরমধ্যে তার আমার ডান পকেট থেকে নগদ এক লাখ টাকা বের করে নিয়ে গাড়ি থেকে লাফ দেয় ওই দুই ব্যক্তি। এরপর আমার চিৎকারে স্থানীয়রা অজ্ঞান পার্টির দুই সদস্যকে ধরে ফেলে।

আরও পড়ুন:  জনসভায় নাচলেন ট্রাম্প

আটক অজ্ঞান পার্টির দুই সদস্য ওই ব্যবসায়ীকে খেজুর খাওয়ায়ে অজ্ঞান করার কথা স্বীকার করেছেন বলে জানান কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান। তিনি বলেন, স্থানীয়রা অজ্ঞান পার্টির দুই সদস্যকে পুলিশে সোপর্দ করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply