রাস্তায় দাঁড়িয়ে টাকা নেবো কেনো, আমি রাস্তার লোক নই: ক্ষুব্ধ মুনমুন

|

অভিনেত্রী মুনমুন। ছবি: সংগৃহীত।

সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে অভিনেত্রী মুনমুনের বিরুদ্ধে জায়েদ খানের কাছ থেকে টাকা নিয়ে ভোট দেয়ার অভিযোগ ওঠে। এ নিয়ে রোববার (৩০ জানুয়ারি) ফেসবুক লাইফে এসে নিজের অবস্থান পরিষ্কার করেন অভিনেত্রী।

ফেসবুক লাইভে এসে মুনমুন বলেন, গত কয়েকদিন ধরে আমার নামে একটি অপপ্রচার চালানো হচ্ছে। আমি নাকি টাকা খেয়ে ভোট দিয়েছি। জায়েদ আমার বাসা চেনে। আমার যদি জায়েদের থেকে টাকা নেয়ার থাকে, তাহলে আমি রাস্তায় দাঁড়িয়ে টাকা নেবো কেনো?

ঘটনার দিনের বর্ণনা দিয়ে মুনমুন বলেন, ভোটগ্রহণের দিন আমি এফডিসিতে ঢুকি। এ সময় জায়েদ আমার কাছে আসে। কুশল বিনিময় শেষে সে তার প্যানেল সংক্রান্ত একটি পেপার দিলো আমার হাতে। সেই সাথে তার প্যানেলকে ভোট দেয়ার জন্য আমাকে অনুরোধ করে বলে, আপা ভুল-ত্রুটি হলে ক্ষমা করে দিয়েন। তবে মালেক আফসারি স্যার আমাকে জিজ্ঞেস করেছেন, কানে কানে কী বলেছে? ওই সময় জায়েদ বলেছে, ফুল প্যানেলে ভোট দিয়েন আপা। বিশেষ করে এই ছোট ভায়ের দিকে একটু খেয়াল রাখবেন।

আরও পড়ুন: আমি হারিনি, হেরেছে গোটা বাংলাদেশ: নিপুন

এরপরই ক্ষুব্ধ মুনমুন বলেন, একটা অন্যায় কথা আমার নামে বলছেন আপনারা। আমি রাস্তায় দাঁড়িয়ে টাকা নিয়ে ভোট দেবো? আমি কি রাস্তার লোক? ইলিয়াস কাঞ্চন ভাই দেখলাম একটি সাক্ষাৎকারে বলছেন, আমার হাতে টাকার খাম ছিল। এটা সত্য নয়। শুধুমাত্র কাগজই আমাকে দিয়েছে জায়েদ খান।

এসময় ইউটিউবারদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে মুনমুন বলেন, যেসব ইউটিউবাররা ভিউয়ের জন্য আমাদের মতো সেলিব্রিটিদের নামে অপপ্রচার চালাচ্ছো, আমি তোমাদের বিরুদ্ধে অ্যাকশন নেবো খুব দ্রুত। ইউটিবারদের কথা কেনো বিশ্বাস করে তাদের টাকা ইনকামের রাস্তা বের করে দিচ্ছেন আপনারা? এতে মিডিয়ার সাংবাদিকদেই ক্ষতি হচ্ছে। শুধু এফডিসি নয় সবজায়গায় মানুষের লাইফ ‘হেল’ করে দিচ্ছে এসব ইউটিউবাররা।

শেষে মুনমুন বলেন, আগে জায়েদের নামে নানা কথা শুনে আমি ভুল ভাবতাম ওকে। এখন দেখছি ওর নামে সব অপপ্রচার, সবই মিডিয়ার তৈরি। আমাকেও ফাঁসোনো হচ্ছে এখন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply