কুমিল্লায় নির্বাচনী প্রচারণাকালে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

|

ফাইল ছবি

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় নির্বাচনী প্রচারণাকালে স্বতন্ত্র প্রার্থীর সমর্থদের সাথে সংঘর্ষে ১ জন নিহত ও নৌকার প্রার্থীসহ ৪ জন আহত হয়েছেন।

মঙ্লবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে দেবিদ্বার উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর ধানিস মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হামলায় ওই ইউনিয়নের নৌকার প্রার্থী কবির হেসেন, নৌকার সমর্থক খাইরুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন রানাসহ ৫ জন আহত হয়। এ সময় হামলাকারীদের ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে সুরুজ মিয়া (৫০) নামের এক বৃদ্ধও আহত হন। তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন।

নৌকার প্রার্থী কবির হোসেন সাংবাদিকদের জানান, স্বতন্ত্র প্রার্থী মাজহারুল হক মামুন তার লোকজন নিয়ে তার ও তার সমর্থকদের ওপর এ হামলা চালিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী মাজহারুল হক মামুন জানান, এ হামলার সাথে তিনি বা তার কোনো সমর্থক জড়িত নয়। প্রতিপক্ষ নিজেরাই নিজেদের গাড়ি ভাঙচুর করেছে বলে দাবি তার।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষের মারামারির সময় নিচে পড়ে গিয়ে সুরুজ মিয়া নামের এক ব্যক্তি মারা গেছে বলে জানতে পেরেছি। ওই বৃদ্ধের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply