গ্যাস সিলিন্ডার দিতে এসে ১০ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি

|

ছবি: সংগৃহীত

নিজের বাড়িতে থেকেও শ্লীলতাহানির শিকার হতে হলো দশম শ্রেণির ছাত্রীকে। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে গ্যাস ডেলিভারি করতে এসে ওই ছাত্রীটিকে নিগ্রহ করার চেষ্টা করে এক ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বারাসতের ২৮ নম্বর ওয়ার্ডে সতীন সেন পল্লী এলাকার সুকান্ত নগরে । কায়েম মোল্লা নামে ওই গ্যাস ডেলিভারি বয়কে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

ভারতীয় গণমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়, ছাত্রীটির মা গৃহপরিচারিকার কাজ করে। অন্যদিনের মতো কাজের জন্য তার মা ও বাবা বাইরে যাওয়ায় বাড়িতে একাই ছিল সে। এরই মধ্যে গ্যাস দেয়ার জন্য বাড়ি ঢোকে অভিযুক্ত কায়েম মোল্লা। গ্যাস ঠিকঠাক কাজ করছে কিনা দেখতে যাওয়ার জন্য সে বাড়ির ভিতরে ঢোকে।

নিগৃহীত ছাত্রীটি জানিয়েছে, সে ওই সময় ঘরের ভিতরে ছিল। কাজ শেষ করে বেরিয়ে যাওয়ার সময় কাশেম হঠাৎ করেই ঘরের ভেতরে ঢুকে তার শ্লীলতাহানি করে। পরে হাত ধরে টানাটানি করে। শুধু তাই নয়, ছাত্রীটির হাতে কিছু টাকা গুঁজে দিয়ে তার মুখবন্ধ করতে চেয়েছিল অভিযুক্ত বলে অভিযোগ প্রতিবেশীদের।

প্রথমে ভয় পেলেও ওই কিশোরী পরে চিৎকার করে লোক জড়ো করে। সুযোগ বুঝে গ্যাস ডেলিভারি বয় পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। উত্তেজিত লোকেরা তাকে ধরে ফেলে ও গণপিটুনি দেয়।

খবর পেয়ে কিশোরীর মা বাড়ি ফিরে আসেন। বারাসত থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবারটি। পুলিশ এসে কাশেমকে গ্রেফতার করে নিয়ে যায়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply