কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ রোহিঙ্গা আটক

|

ছবি: সংগৃহীত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় তৈরি অস্ত্রসহ ১ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরে এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানান ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া মো. কামরান হোসেন।

তিনি বলেন, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উখিয়া উপজেলার বালুখালী ময়নারঘোনা ক্যাম্প থেকে মোস্তাক (২৭) নামের এক রোহিঙ্গাকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজসহ আটক করে এপিবিএনের সদস্যরা। সে ক্যাম্প-১১ (ব্লক- বি/১৫) এর আজিম আলীর ছেলে।

তিনি আরও জানান, আটক মোস্তাকের বসতঘরে তল্লাশি করে তার বেডের তোষকের ওপর বালিশের নিচ থেকে একটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি ওয়ান শুটারগান যা লম্বায় এক ফুট এক ইঞ্চি এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত জব্দপূর্বক আসামিকে আটক করে ময়নারঘোনা পুলিশ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। আটক রোহিঙ্গার বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

উখিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ বলেন, হস্তান্তরকৃত রোহিঙ্গার বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে পাঠানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply