যাকে নিয়ে অমিতাভের নতুন ছবি ‘ঝুন্ড’

|

এবার বলিউড ছবি করছে নাগপুরবাসী ফুটবল কোচ বিজয় বারশের জীবনী নিয়ে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। শাহেনশাহ নিজেই জানালেন তার পরবর্তী সিনেমা মুক্তির তারিখ।

ঝুন্ড নিয়ে আসছেন বিগ বি খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। ঘোষাণা করলেন তার আসন্ন সিনেমা মুক্তির তারিখ। ৪ মার্চ মুক্তি পাচ্ছে ঝুন্ড। সিনেমার ঘোষণার পর থেকেই শিরোনামের শীর্ষে বিগ বি। তার আগামী সিনেমা ঘিরে উত্তেজনাও তুঙ্গে। নিজের টুইটার হ্যান্ডলেও সেই উত্তেনার ছাপ দেখা গেলো অমিতাভ বচ্চনের।


সিনেমাটি পরিচালনা করছেন মরাঠি পরিচালক নাগরাজ পপটলাল মঞ্জুল। ছবিতে মূলত উঠে আসবে নাগপুরবাসী ফুটবল কোচ বিজয় বারশের জীবনের গল্প। বস্তিতে বসবাসকারী একদল প্রতিভাবান ছেলেদের নিয়ে একটি ফুটবল দল গড়বেন বিজয়। সেইসব স্লাম ফুটবলারদের ঝুন্ড আসলে কেমনভাবে একজোট হয়ে একটা টিম হয়ে উঠবে বিজয় বারশের হাত ধরে, তাই ফুটে উঠবে এই সিনেমাতে। আর বিজয়ের চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ।
এছাড়াও ফিল্ম অ্যানালিস্ট তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় ঝুন্ডের মুক্তির তারিখ ঘোষণা করেন। সেই সঙ্গে তিনি লেখেন, অমিতাভ বচ্চন ও ‘সাইরাট’ পরিচালক নাগরাজ মঞ্জুলের প্রথম কাজ এটি।


যদিও করোনার কারণে বহুবার পিছিয়ে গিয়েছিল সিনেমা মুক্তির তারিখ। তবে এবার সবকিছু ঠিক থাকলে ৪ মার্চ সিনেমা মুক্তি দিতে চান পরিচালক।


এদিকে, ঝুন্ড ছাড়াও বিগ বির হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। রয়েছে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র। যেখানে রণবীর-আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ। এছাড়াও অজয়ের ‘রানওয়ে ৩৪’ সিনেমাতে দেখা যাবে অমিতাভকে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply