শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব কি সাইমন সাদিক পাচ্ছেন?

|

শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে জটিলতা কাটছে না। ইতোমধ্যে জায়েদ খানের প্রার্থিতা বাতিলে আপিল বোর্ডের সিদ্ধান্ত এবং নিপুনের সাধারণ সম্পাদক পদ স্থগিত করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। এরপর নিপুনও হাইকোর্টের এই আদেশের স্থহিতাদেশ চেয়ে আপিল বিভাগে আবেদন করেছেন। এ বিষয়ে বুধবার (৯ ফেব্রুয়ারি) সুপ্রিমকোর্টের চেম্বার জজ আদালতে শুনানি হওয়ার কথা রয়েছে।

এ অবস্থায় প্রশ্ন উঠেছে, আইনি জটিলতায় যদি সাধারণ সম্পদকের পদ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে দেরি হয়, তাহলে দায়িত্ব পালন করবেন কে? সম্প্রতি অনুষ্ঠিত শিল্পী সমিতি নির্বাচনের সহ-সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়া সাইমন সাদিক-ই কি ভারপ্রাপ্ত দায়িত্ব নেবেন?

এই অভিনেতাকে এ প্রশ্ন করা হলে বলেন, ওই ভার আমি নিতে পারব কিনা…. (হাসি)। নিপুন আপা কিন্তু আমাদের সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) এফডিসিতে চলচ্চিত্রের ১৮টি সংগঠনের নেতা ও সদস্যদের জরুরি বৈঠক শেষে তাকে প্রশ্ন করা হলে এমন জবাব দেন। ওই বৈঠকে জায়েদ খান ও নিপুনের বিষয়ে তেমন কোনো আলোচনা হয়নি বলে জানান সাইমন সাদিক। চলচ্চিত্রের সার্বিক উন্নয়নের নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে উল্লেখ করেন।

সাইমন সাদিক এ সময় আরও দাবি করেন, সাধারণ সম্পাদক পদে নিপুনকে প্রয়োজন। যুক্তি দিয়ে বলেন, পদ-পদবী ছাড়া গত কয়েক বছর ধরে নিপুন আপা চলচ্চিত্রের উন্নয়নে অনেক কাজ করছেন। উনি সাধারণ সম্পাদক হলে আরও ভালোভাবে কাজ করতে পারবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply