মঈন আলীর ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ গড়লো কুমিল্লা

|

ছবি: সংগৃহীত

বিপিএলে আজ দিনের প্রথম ম্যাচে মঈন আলীর ঝড়ো ব্যাটিংয়ে খুলনা টাইগার্সের বিরুদ্ধে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৮ রানের বড় সংগ্রহ গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস হেরে ব্যাট করে ইংলিশ অলরাউন্ডারের ৩৫ বলে ৭৫ রানের দুর্দান্ত ইনিংসের ওপর ভর করে খুলনাকে ১৮৯ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা।

আগেই শেষ চার নিশ্চিত করা কুমিল্লার বিপক্ষে নেমেছে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। শুরুতেই লিটন দাসের মারকাটারি ব্যাটিংয়ের মুখে পড়ে খুলনা বোলাররা। ৪টি চার ও ৩ ছয়ের সাহায্যে ১৭ বলে ৪১ রান তুলে থিসারা পেরেরার বলে সাজঘরে ফেরেন লিটন। মাহমুদুল জয় ও ইমরুল কায়েস দ্রুত ফিরলেও ফাফ ডু প্লেসিকে নিয়ে ঝড় তোলেন মঈন আলী। এই দুজনের ৪৬ বলে জুটিতে আসে ৮৩ রান। ৩৫ বলে ৩৮ রান করা ডু প্লেসি মূলত মঈন আলীকে সঙ্গই দিয়েছেন। কারণ, ১টি বাউন্ডারি ও ৯টি ওভার বাউন্ডারিতে টর্নেডো ইনিংস খেলার জন্য খুলনাকেই যে বেছে নিয়েছেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী!

শীর্ষ চারে কোয়ালিফাই করার লড়াইয়ে ১৮৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমেছে খুলনা। তবে মুশফিকুর রহিমের দল এই ম্যাচ হারলে আরও একটি সুযোগ পাবে কোয়ালিফাই করার। কারণ, ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে মাঠে নেমেছে খুলনা। আর শেষ চারের আরও দুই দাবিদার ঢাকা ও চট্টগ্রাম দু’দলই খেলে ফেলেছে ৯ ম্যাচ করে। ঢাকার পয়েন্ট ৯ আর চট্টগ্রামের পয়েন্ট ৮।

আরও পড়ুন: টেম্পার নয়, বল গ্রিপ করেছিলেন বলে বোপারার দাবি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply