নড়াইলে ইজিবাইক চোর চক্রের সদস্য আটক

|

আটককৃত মো. মহসিন মোল্যা।

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে ইজিবাইক চোর চক্রের সদস্য মো. মহসিন মোল্যাকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চোরাই ৪টি ইজিবাইক, বিভিন্ন ইজিবাইক শোরুমের ক্রয়ের নকল রশিদ বই, সিল, চাবি ও স্টিকার জব্দ করা হয়। আটককৃত মহসিন মোল্যা সদরের খলিষাখালি গ্রামের নুর মোহাম্মদ মোল্যার ছেলে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ শওকত কবির সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, গত জানুয়ারি মাসের ১৯ তারিখে অজ্ঞাতনামা দু’জন পুরুষ ও একজন নারী যশোরের বাঘারপাড়ার বহরামপুর থেকে একটি ইজিবাইক ভাড়া করে নড়াইলে আসে। সন্ধ্যার পর ইজিবাইকটি নিয়ে বহরামপুরে ফিরে যাওয়ার সময় নতুন বাস টার্মিনালে আটককৃত মহসিনসহ তার সহযোগীরা ইজিবাইক চালক কার্তিক চন্দ্র বিশ্বাসকে কৌশলে সিগারেট খাইয়ে অজ্ঞান করে এবং ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।

এরপর বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সদরের তুলারামপুরে কার্তিক চন্দ্র বিশ্বাসের আপন ভাই রমেশ তাদের হারিয়ে যাওয়া ইজিবাইকটি মহসিনকে চালাতে দেখে পুলিশকে খবর দেয় এবং পুলিশ মহসিনকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে, তার বাড়িতে আরও চোরাই ইজিবাইক থাকার বিষয়টি স্বীকার করে মহসিন। পরে তার বাড়ি থেকে আরও ৪টি চোরাই ইজিবাইক, ইজিবাইক শোরুমের ক্রয়ের নকল রশিদ বই, সিল, ৪টি চাবি ও স্টিকার উদ্ধার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply