মাদারীপুরে নিহত কৃষকলীগ নেতার বাড়িতে এমপি গোলাপ, বিচারের আশ্বাস

|

বক্তব্যরত স্থানীয় সংসদ সদস্য আবদুস সোবহান গোলাপ

স্টাফ রিপোর্টার:

দুর্বৃত্তদের হাতে নিহত মাদারীপুরের কালকিনি উপজেলা কৃষক লীগ নেতা মানিক সরদারের বাড়ি পরিদর্শন করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের স্বান্তনা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে তিনি নিহত মানিকের বাড়িতে যান। এসময় স্থানীয়দের শান্তি-শৃঙ্খলা বজায়ে রেখে বসবাসের আহবান জানান তিনি। এছাড়াও মানিক সরদারকে যারা নৃশংস ভাবে হত্যা করেছে, তাদের দ্রুত আইনের
আওতায় নিয়ে বিচারের ও প্রতিশ্রুতি দেন এ সংসদ সদস্য।

এসময় কালকিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর গোলাম ফারুক, পৌর মেয়র বিএম হানিফ, কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কালীনগরের ফাঁসিয়াতলা বাজারের কাছে একদল দুর্বৃত্ত উপজেলা কৃষক লীগের কৃষি বিষয়ক সম্পাদক মানিক সরদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে নদীর পাড়েই ফেলে রাখে। পরে গুরুতর আহত মানিকের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply