ফেসবুকে মুসলিম বিদ্বেষী তথ্য ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার

|

ফেসবুকে মুসলিম বিদ্বেষী তথ্য ছড়ানোর অভিযোগে আটক সাগর দাস

নিজস্ব প্রতিনিধি:

মুসলিমদের বিরুদ্ধে অকথ্য গালিগালাজ করে তা ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সাগর দাস (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার সুজনশাহা বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, সাগর দাশ তার ব্যবহৃত দাশ সাগর নামের ফেসবুক আইডির ম্যাসেঞ্জারের মাধ্যমে তার বন্ধুদের কাছে মুসলিম বিদ্বেষী বক্তব্য প্রেরণ করে। সম্প্রতি ভাইরাল হওয়া ভারতের শিক্ষার্থী মুসকান খান এর ছবি বা ভিডিও আপলোড করা একাধিক ব্যক্তির ফেসবুক আইডিতে সাগর দাস আবারও মুসলিম বিদ্বেষী একাধিক মন্তব্য করে। এতে সাগরের বন্ধুরা ক্ষুব্ধ হয়ে আগের মুসলিম বিরোধী লেখাগুলো ফাঁস করে দেয়। লেখাগুলো ফেসবুকে ভাইরাল হওয়ার পর স্থানীয় মুসলিমরা ক্ষুব্ধ হয়ে ওঠে। শুক্রবার সকালে সুজনশাহা গ্রামের ক্ষুব্ধ জনতা সাগরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে, তালা থানা পুলিশ সুজনশাহা বাজার থেকে সাগরকে আটক করে।

তিনি আরও বলেন, সাগরের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে এহসান মাহবুব যুবায়ের বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতে সোপর্দ করা হবে। এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশি নজরদারি রাখা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply