পাবনায় গৃহকর্তাকে কুপিয়ে আহত করলো গরুচোর

|

প্রতীকী ছবি।

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামে গরু চুরির ঘটনায় চোরের হাতে গৃহকর্তা এবং গণপিটুনিতে চুরি করতে আসা এক ব্যক্তি আহত হয়েছেন।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় চোরের ধারালো ঘাস কাটার কাঁচির আঘাতে আহত হয়েছেন গৃহকর্তা আবু তালেব চৌধুরী। পরে গণপিটুনিতে আহত হয় সন্দেভাজন গরুচোর রফিকুল ইসলাম। আহত গৃহকর্তা উপজেলার সোনাহারপাড়া গ্রামের রিয়াজ চৌধুরীর ছেলে। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গণপিটুনির শিকার সন্দেহভাজন গরুচোর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল গ্রামের আক্কাস আলীর ছেলে রফিকুল ইসলামকে (৩৫) চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার দিবাগত রাতে রফিকুল ইসলাম সোনাহারপাড়া গ্রামে আবু তালেব চৌধুরীর বাড়িতে গরু চুরি করতে যায়। গোয়ালঘর থেকে গরু নিয়ে যাবার সময় আবু তালেব টের পেয়ে চোরকে জাপটে ধরে চিৎকার শুরু করলে রফিকুল তার হাতে থাকা ঘাস কাটার কাঁচি দ্বারা কুপিয়ে জখম করে আবু তালেবকে। পরে গ্রামবাসী এসে রফিকুল ধরে ফেলে গণপিটুনী দিতে থাকে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুলকে গণপিটুনীর হাত থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত গৃহকর্তা আবু তালেবকে প্রথমে চাটমোহর ও পরে পাবনা হাসপাতালে ভর্তি করা হয়। তাকে ৩২টি সেলাই দেয়া হয়েছে বলে জানা গেছে।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গরু চুরি করতে আসা সন্দেভাজন রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আরও পড়ুন: বরিশালে ‘চাচা বনাম ভাতিজা’ বেশি খাওয়ার প্রতিযোগিতা

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply