নরসিংদীতে শিশুকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর বেলাবোতে ১১ বছরের শিশু ধর্ষণের প্রধান আসামি মিরাজ মিয়াকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব-১১ নরসিংদী। শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ জেলার চুনারুঘাটের বাল্লা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিরাজ মিয়া (১৯) নরসিংদীর বেলাবো উপজেলার দেওয়ানের চর গ্রামের মো. চাঁন মিয়ার ছেলে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ফ্লাইট ল্যাফটেনেন্ট মো. তৌহিদুল মবিন খান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ১৯ জানুয়ারি বুধবার রাত পৌনে ১০টার দিকে ওই শিশুটির মা শিশুটিকে ঘরে একা রেখে বাড়ির পাশের একটি মাজারে যান। বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগে অভিযুক্ত মিরাজ ঘরের ফাঁকা জানালা দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে বাতি নিভিয়ে দেয়। পরে শিশুটিকে মুখে ওড়না বেঁধে ধর্ষণচেষ্টাকালে শিশুটি চিৎকার শুরু করলে অভিযুক্ত মিরাজ পালিয়ে যায়।

পরবর্তীতে র‍্যাব-১১, গোয়েন্দা সূত্র ধরে জানতে পারে যে, অভিযুক্ত মিরাজ হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকায় অবস্থান করছে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি দল ৫৫-বিজিবি বাল্লা ক্যাম্প ও র‍্যাব-৯ এর সাথে সমন্বয় করে নোম্যান্সল্যান্ড এর পাশে অভিযান পরিচালনা করে স্থানীয় মৃত. হাসিম মিয়ার বাড়ি থেকে মিরাজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply