পরীক্ষার ফল নিয়ে তর্ক, কিশোরের হাতে পরিবারের ৩ জন খুন

|

ছবি: সংগৃহীত

পরীক্ষার ফলাফল নিয়ে তর্কের জেরে প্রিয়জনদের গুলি করে হত্যার অভিযোগ উঠেছে এক স্প্যানিশ কিশোরের (১৫) বিরুদ্ধে। অভিযোগ, বাবা-মা ও ভাইকে হত্যা করে তাদের লাশসহ তিন দিন ঘরেই অবস্থান করছিল ওই কিশোর। পরে এক স্বজনের ফোনে লাশের খবর জেনে সেগুলো উদ্ধার করে স্থানীয় পুলিশ। সন্দেহভাজন হিসেবে ওই কিশোরকে আইনি হেফাজতে নেয়া হয়েছে বলে জানা গেছে। খবর এএফপির।

জানা গেছে, গত মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) স্পেনের বন্দরনগরী আলেকান্তের এলসি নামের একটি প্রত্যন্ত গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা স্থানীয় পুলিশের। পুলিশ জানিয়েছে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে ওই পরিবারের এক স্বজন তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়িতে গেলে খুনের ব্যাপারটি সামনে আসে।

আলাকান্তে পুলিশ জানিয়েছে, বেশ কয়েক দিন ধরেই কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না ওই পরিবারটির। তাদের খোঁজে ওই কিশোরের খালা বাড়িটিতে গেলে সন্দেহভাজন কিশোর তাকে তার বাবা-মা ও ভাইকে হত্যার কথা জানায়। এরপর পুলিশকে জানানো হলে তারা ঘরের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার ও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ওই কিশোরকে আটক করে।

জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কিশোর জানায়, স্কুলের একটি পরীক্ষার ফলাফল নিয়ে মায়ের সাথে তর্কের একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে বাবার রাইফেল দিয়ে মা, বাবা ও ১০ বছর বয়সী ছোট ভাইকে হত্যা করে। ঘটনাটি নিয়ে সমগ্র স্পেনে তোলপাড় হলেও ওই কিশোরের নাম বা পরিচয় কিছুই প্রকাশ করেনি দেশটির সংবাদমাধ্যম।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply