আফগানিস্তান সিরিজে বাংলাদেশের ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা, দুই নতুন মুখ

|

ছবি: সংগৃহীত।

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের একদিনের সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। যেখানে সুযোগ পেয়েছেন দুই নতুন মুখ এবাদত হোসেন ও মাহমুদুল হাসান জয়।

আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তার সাথে ছিলেন অপর দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাক।

আফগানদের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা, যা আইসিসির ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ ফেব্রুয়ারি। দ্বিতীয় ম্যাচ ২৫ ফেব্রুয়ারি ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি। সকাল ১১টায় ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

তিনটি ওয়ানডে ছাড়াও আফগানদের সাথে খেলা হবে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ। যা অনুষ্ঠিত হবে মার্চের ৩ ও ৫ তারিখে। টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে বিকেল তিনটায়।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, এবাদত হোসেন, ইয়াসির আলী রাব্বি ও মাহমুদুল হাসান জয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply