বগুড়ায় ওয়ার্ড যুবলীগ নেতা খুনের ঘটনায় আটক ৩

|

ছবি: সংগৃহীত

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা মিরাজ আলী হত্যার ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পার্কের ভেতরে ব্যায়াম পয়েন্টে এ ঘটনা ঘটে। এ সময় মিরাজকে রক্ষা করতে গেলে দুর্বৃত্তরা তার সঙ্গী প্রতিবেশী নাজমুলকেও ছুরিকাঘাত করে।

আহত নাজমুল জানান, বিকেলে মিরাজ তাকে ফোনে জানায় গাবতলী উপজেলার একদল যুবক তাকে পৌর পার্কে দেখা করতে বলেছে, ফোনে গালাগালিও করেছে তারা। পরে মিরাজ ও নাজমুলসহ ১০/১২ জন শহরের জিরো পয়েন্ট সাতমাথা বীরশ্রেষ্ঠ স্কয়ার এলাকা থেকে হেঁটে পাশের এডওয়ার্ড পৌর পার্কের ব্যায়াম পয়েন্টে যান। সেখানে আগে থেকেই অবস্থান করা ৪-৫ জন যুবক মিরাজের পরিচয় পেয়ে প্রথমে তাকে চড়-থাপ্পড় দিতে শুরু করেন। এ সময় নাজমুল তাকে রক্ষায় এগিয়ে গেলে যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে মিরাজকে একা পেয়ে তাকে এলোপাথাড়ি ছুরি চালিয়ে সটকে পড়ে হামলাকারীরা।

নিহতের স্বজনরা জানায়, মাস কয়েক আগে এক মেয়ের সাথে সম্পর্ক ভেঙে যায় মিরাজের। পরে ওই তরুণীর সাথে আরেক ছেলের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে ফেসবুক ম্যাসেঞ্জারে ওই যুবক নানা সময় গালাগালি, হুমকি দিয়ে আসছিল মিরাজকে। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি নিহতের পরিবারের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply