ফাইনালের আগে বিজ্ঞাপনের শ্যুটিংয়ে সাকিব: ফ্র্যাঞ্চাইজিকে শোকজ

|

সাকিব ইস্যুতে কথা বলেছেন বিসিবি সভাপতি পাপন।

বিপিএল ফাইনালের আগে বিজ্ঞাপনের শ্যুটিংয়ে সাকিব আল হাসানের অংশ নেয়ার ঘটনায় ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশালকে শোকজ করেছে বিপিএল গভর্নিংকাউন্সিল। এমনটিই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিপিএল ফাইনালের পর সাংবাদিকদের সাথে আলাপচারিতায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, দলের বায়োবাবল ভেঙে সাকিব আল হাসান কীভাবে বিজ্ঞাপনের শ্যুটিংয়ে অংশ নিলেন, সে ব্যাপারে আজ (১৯ ফেব্রুয়ারি) বিপিএলে ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশালকে শোকজ করা হয়েছে।

বিসিবি সভাপতি বলেন, এবারের আসরে সবকিছু রক্ষণাবেক্ষণের জন্য ফ্র্যাঞ্চাইজিগুলোকেই দায়িত্ব দেয়া হয়েছিল। তাদেরকে বায়োবাবলের ব্যাপারে স্পষ্ট নির্দেশনা দেয়া হয়েছিল। বিপিএল যেহেতু শেষ, এখন এই ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

নাজমুল হাসান পাপন আরও বলেন, বিপিএল তো বিসিবির একটি টুর্নামেন্ট। তাই বিসিবির একটি আসরকে বাদ দিয়ে কেউ অন্যকিছুকে অগ্রাধিকার দিলে তা গ্রহণ করা যায় না। আমি মনে করি, কারোরই এমন মানসিকতা থাকা উচিত না। তবে আসলে কী হয়েছে এখনও কিন্তু আমি জানি না।

আরও পড়ুন: ফাইনালের আগে বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন সাকিব!

উল্লেখ্য, বিপিএল ফাইনালের আগে ‘ম্যানেজড ইভেন্ট এনভায়রনমেন্ট-এমইই’ থেকে বের হয়ে বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন সাকিব আল হাসান। আবার ফাইনালের দিন করোনা নেগেটিভ হয়ে মাঠেও নেমেছেন। তবে প্রশ্ন উঠেছে, ফাইনালের আগে তার ট্রফি উন্মোচনে না থাকার কারণ কেন আড়াল করলো ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশাল, সেটি নিয়ে। দলটির স্বত্বাধিকারী অবশ্য বলছেন, যা হয়েছে তা নিয়ম মেনেই হয়েছে।

আরও পড়ুন: ‘টুর্নামেন্ট সেরার পুরস্কারের চেয়ে বিপিএলের ট্রফি জেতাটাই বেশি গুরুত্বপূর্ণ’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply