ভোলায় সোর্স সন্দেহে পান ব্যবসায়ীকে জুয়াড়িদের মারধর

|

প্রতীকী ছবি।

ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনের লর্ডহার্ডিঞ্জে পুলিশের সোর্স সন্দেহে প্রশান্ত কুমার নামে এক পান ব্যবসায়ীকে মারধর করেছে স্থানীয় চিহ্নিত জুয়াড়ি সুজন ও তার লোকজন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়নের ২নং ওয়ার্ড অন্নদা প্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে। জুয়াড়িদের মারধর থেকে প্রশান্তকে বাঁচাতে গিয়ে আহত হন তার বড় ভাই প্রতাপ চন্দ্র দাস ও ভাতিজা বিদেশ চন্দ্র দাস।

আহত প্রশান্ত জানান, তার বাড়ির অদূরেই একটি পরিত্যক্ত বাড়িতে সুজনের নেতৃত্বে নিয়মিত জুয়ার আসর বসে। সেখানে জুয়ার পাশাপাশি মাদকেরও আড্ডা চলে। পাশেই পানের বরজে কাজ করতে গিয়ে তাদের এসব কর্মকাণ্ড সচক্ষে দেখলেও ভয়ে কখনও কাউকে বলেননি তিনি। তবে জুয়াড়িদের ধারণা ছিল প্রশান্ত পুলিশের সোর্স। তারই সূত্র ধরে বৃহস্পতিবার দুপুরে প্রশান্তের ছবি তোলে জুয়াড়ি সুজন। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রশান্তকে মারধর শুরু করে সুজন, সৈয়দ, মহিউদ্দিন মাঝি ও আল আমিন। তাকে বাঁচাতে এসে মারধরের শিকার হন তার বড় ভাই ও ভাতিজা। একপর্যায়ে জুয়াড়িরা প্রশান্তকে মারধর করে তার ব্যবহৃত মোটরসাইকেল আটকে রাখে।

এ বিষয়ে জানতে চাইলে সুজন বলেন, তিনি কোনো জুয়ার আসর বসান না। বরং প্রশান্ত ও তার ভাই মিলেই উল্টো তাকে মারধর করেছে।

জিএম বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে শুনতে পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। জুয়াসহ যেকোনো অপরাধ দমনে তারা সর্বদা সচেষ্ট রয়েছেন বলেও জানান তিনি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply